স্ত্রীর কথা সর্বদা সঠিক, শহীদ মীরা

Spread the love

পাঁচ বছর. তাত্ক্ষণিকভাবে কেটে গেল পাঁচ বছর। ছোট্ট জিনিসে কতটা সৌন্দর্য আছে তা এই পাঁচ বছরে আমি শিখেছি। আমি আমার হৃদয়ের ভিতরে এবং বাইরে এতটা খুশি হতে পারি নি। একসাথে জীবনের অর্থ কী! আমি আপনার সাথে হাঁটতে যেতে নিজেকে অল্প অল্প করে আবিষ্কার করি। এই লোকটির মতো হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমাকে উন্নততর ব্যক্তি হিসাবে গড়ে তুলতে আপনার সহায়তা কখনই অস্বীকার করা যায় না। শুভ বিবাহ বার্ষিকী, প্রিয়তম। ‘
একটি সুন্দর সেলফি দিয়ে বলিউড তারকা শহীদ কাপুর তাঁর স্ত্রী মীরা রাজপুতকে শুভেচ্ছা জানিয়েছেন। জুলাই ৬, ২০১৫ -এ, শহীদ কাপুর তাঁর চেয়ে ১৩ বছর কম বয়সী ইংরেজি সাহিত্যের ছাত্রী মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন। এর আগে তিনি কারিনা কাপুর, বিদ্যা বালান এবং প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েছিলেন। অন্যদিকে, মীরা যখন বলিউড তারকা শহীদ কাপুরকে বিয়ে করেছিলেন, তখন তাঁর বয়স ছিল মাত্র ২১ বছর।
২২ বছর বয়সে, তিনি তার প্রথম সন্তান মিশার জন্ম দেন। তাদের আরও দু’বছরের এক শিশু রয়েছে জৈন নামে। দম্পতি তাদের দুই ছেলে মেয়েকে নিয়ে দুর্দান্ত সময় কাটাচ্ছেন।
Five years. Five years passed in an instant. I have learned in these five years how much beauty there is in small things. I have never felt so happy inside and outside my heart. What is the meaning of life together! I discover myself little by little as I walk with you. Thank you for being like this man. Your help to make me a better person can never be denied. Happy wedding anniversary, darling. ‘

With a beautiful selfie, Bollywood star Shahid Kapoor has sent his best wishes to his wife Meera Rajput. On July 6, 2015, Shahid Kapoor married Mira Rajput, a student of English literature, who is 13 years younger than him. Earlier, he fell in love with Kareena Kapoor, Vidya Balan and Priyanka Chopra. On the other hand, when Meera married Bollywood star Shahid Kapoor, she was only 21 years old.
At the age of 22, she gave birth to her first child, Misha. They have another two-year-old child named Jain. The couple is having a wonderful time with their two sons and daughters.