Header ad

অনেক সহ্য করেছি, আর না

ভুয়া আইডি খুলে সেখানে ভুয়া ভিডিও প্রকাশ করে অপপ্রচার ও মানহানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় ২০১৭ সালের চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম। এ নিয়ে তিনি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেছেন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে মিন্টো রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে যান জেসিয়া ইসলাম। সেখানে তিনি অপপ্রচার ও মানহানির অভিযোগ দায়ের করেন।

জেসিয়ার অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম। এরই মধ্যে সাইবার অপরাধ বিভাগ তদন্ত শুরু করেছে।

পুলিশের সাইবার অপরাধ বিভাগ কার্যালয় থেকে বের হয়ে জেসিয়া ইসলাম বলেন, ‘অনেক সহ্য করেছি, আর না। এভাবে আর চলতে পারে না। বাধ্য হয়ে পুলিশের কাছে হাজির হয়েছি। আজ দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ দায়ের করেছি। কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে কিছু ভুয়া আইডি আর ভুয়া ভিডিও বানিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি মহল উঠেপড়ে লেগেছে। অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে এই অভিযোগ দায়ের করেছি। আশা করছি শিগগিরই পুলিশের সাইবার অপরাধ বিভাগ সংশ্লিষ্টদের খুঁজে বের করে শাস্তির আওতায় নিয়ে আসবে এবং ওই সব ভুয়া কনটেন্ট ইন্টারনেট থেকে মুছে দেবে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *