ট্রয়-এ অভিনয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া

বলিউড থেকে অনেকেই এখন হলিউডে ডাক পাচ্ছেন, বিশেষ করে অভিনেত্রীরা। এই তালিকায় অগ্রজদের মধ্যেই আছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। ২০০৪-এ ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ সিনেমা দিয়ে হলিউডে অভিষেক হয় ঐশ্বরিয়ার। তবে তারও আগে নাকি সুপারস্টার ব্র্যাড পিটের সঙ্গে অভিনয়ের অফার পেয়েছিলেন সাবেক এ বিশ্ব সুন্দরী। তাও নাকি সাড়া জাগানো চলচ্চিত্র ‘ট্রয়’-এ। কিন্তু সে অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘ট্রয়’-এর চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল ঐশ্বরিয়ার। ব্রিসেইসের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের কথা ছিল সেখানে। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে সে সময় স্বচ্ছন্দ ছিলেন না তিনি। আর এ কারণেই ব্র্যাড পিটের মতো মহাতারকার সঙ্গে বড় পর্দা শেয়ার করার সুযোগ পায়ে ঠেলে দিয়েছিলেন। ঐশ্বরিয়ার ফিরিয়ে দেয়া সেই চরিত্রে পরে অভিনয় করেন রোজ ব্রায়ান।

ওই সময় ‘ট্রয়’-এ অভিনয় করলে ঐশ্বরিয়ার ক্যারিয়ার গ্রাফটা অন্যরকমও হতে পারতো। বলিউডের পাশাপাশি হলিউডেও দাপুটে অবস্থান তৈরি হয়ে যেতে পারতো। কিন্তু খোলামেলা চরিত্রে অভিনয়ের ব্যাপারে ওই মুহূর্তে সংশয় কাজ করায় তা আর হয়ে উঠেনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *