Header ad

ভিভো ভি১৫ প্রো’র বুকিং শুরু

দেশের বাজারে নতুন স্মার্টফোন ভি১৫ প্রো নিয়ে এসেছে ভিভো। শুরু হয়েছে হ্যান্ডসেটটির প্রি-বুকিংও। আগামী ৪ মার্চ পর্যন্ত এ বুকিং দেয়া যাবে। বাংলাদেশে টপেজ ব্লু (নীল) কালারের হ্যান্ডসেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা।

ভিভো বাংলাদেশ জানায়, স্মার্টফোনটিতে রয়েছে অত্যাধুনিক এআই প্রযুক্তিসহ হ্যান্ডসেট শিল্পের নতুন সংযোজন পপ আপ ক্যামেরা। এছাড়া আকর্ষণীয় ফুল স্ক্রিন ও ইন্টেলিজেন্ট পারসোনাল অ্যাসিস্ট্যান্টের সমন্বয়ে সাজানো হয়েছে স্মার্টফোনটি। ভিভোর ভি সিরিজের স্মার্টফোনগুলোতে রয়েছে এমন সব আকর্ষণীয় ফিচার যা শুধু প্রিমিয়াম হ্যান্ডসেটগুলোতেই পাওয়া যায়।

নতুন এই স্মাটফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজ্যুলেশন ১০৮০*২৩১৬ পিক্সেল। অ্যান্ড্রয়েড ফানটাচ ওএস ৯.০ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল-ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি গ্রাহকরা পাবেন ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা ও ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর, ৮ এমপি এআই সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ৫ এমপি ডেপথ ক্যামেরা ও ০০২০ রিয়ার ক্যামেরা।

হ্যান্ডসেটটিতে আরও রয়েছে ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টা-কোর। ভি১৫ প্রো’তে রয়েছে পঞ্চম প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *