‘মি-টু’ নিয়ে হার্ভার্ডে যা বলবেন তনুশ্রী

যুক্তরাষ্ট্রের নামকরা বিশ্ববিদ্যালয় হার্ভার্ডে ‘মি-টু’ নিয়ে কথা বলবেন বলিউড তারকা তনুশ্রী দত্ত। আগামী ১৬ ফেব্রুয়ারি স্নাতকস্তরের শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হার্ভার্ড বিজনেস স্কুল ও হার্ভার্ড কেনেডি স্কুলের এক কনফারেন্সে বক্তৃতা করতে।

জানা গেছে, আগামী ১৬ ফেব্রুয়ারি বস্টনের হার্ভার্ড বিজনেস স্কুলে ইন্ডিয়া কনফারেন্সের আয়োজন করা হয়। হার্ভার্ডে বক্তৃতা করার ডাকের কথা ভক্তদের নিজেই জানালেন ইনস্টাগ্রামে।

শিক্ষার্থীদের উদ্যোগে প্রতিবছরই হার্ভার্ডে ইন্ডিয়া কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ বছর সেখানে এতে উপস্থিত থাকবেন সমাজকর্মী অরুণা রায়, সাংবাদিক বরখা দত্ত, চিত্র পরিচালক এস এস রাজামৌলি এবং রাজনীতিক আসাদউদ্দিন ওয়েইসি। তাদের সঙ্গেই মঞ্চে হাজির থাকবেন তনুশ্রী।

উল্লেখ্য, ২০০৩ সালে মিস ইন্ডিয়া খেতাব জিতে শোবিজে প্রবেশ তনুশ্রী দত্তের। তারপর একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। কিন্তু আচমকাই বলিউড থেকে গায়েব হয়ে যান তিনি। গত বছর আমেরিকা থেকে দেশে ফিরলে জীবনটাই পাল্টে যায় তার।

এর আগে ২০০৮ সালে একটি ছবির শুটিং চলাকালীন অভিনেতা নানা পাটেকর তাকে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ তুলেছিলেন তনুশ্রী। কিন্তু গতবছর নতুন করে বিষয়টি নিয়ে গোটা দেশ তার সমর্থনে এগিয়ে আসে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *