Header ad

শান্তির বাণী শোনালেন পাকিস্তানি দুই নায়িকা

কাশ্মীরে পুলওয়ামা-কাণ্ডের পর পাকিস্তানের বালাকোটের সন্ত্রাসী ঘাঁটিতে ভারতীয় বিমানবাহিনীর হামলার কয়েক ঘণ্টার মধ্যে পাকিস্তানের দুই অভিনেত্রী যুদ্ধের বিপক্ষে দাঁড়িয়ে শান্তির বাণী শোনালেন।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান বলেছেন, যুদ্ধকে সমর্থন করার মতো ‘নোংরামো’ আর কিছু হতে পারে না। এই সুন্দরীর আশা, মানুষের কাণ্ডজ্ঞান জাগবে।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে মাহিরা খান লিখেছেন, ‘যুদ্ধের জন্য উল্লাস করার চেয়ে নোংরামি, মূর্খামি আর কিছু হতে পারে না। পাকিস্তান জিন্দাবাদ।’

কাশ্মীরের পুলওয়ামা-কাণ্ডে ভারতীয় আধা সামরিক বাহিনী কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪০ জনের বেশি জওয়ানের মৃত্যুর ১২ দিন পর গতকাল মঙ্গলবার ভোরে সীমান্ত পেরিয়ে পাকিস্তানের বালাকোটে সন্ত্রাসীদের প্রশিক্ষণ ঘাঁটিতে হামলা চালায় ভারত।

ভারতের দাবি, বালাকোটে পাকিস্তানভিত্তিক সন্ত্রাসী সংগঠন জইশ-ই-মোহাম্মদের একটি প্রশিক্ষণ ঘাঁটি গুঁড়িয়ে দিয়েছে ভারতীয় বায়ুসেনারা। ৩০০ জনের বেশি জইশ সদস্যের মৃত্যু হয়েছে। অবশ্য পাকিস্তান এই বিপুলসংখ্যক হতাহতের দাবি অস্বীকার করেছে।

ভারতের বিমান হামলার পর পাকিস্তানের আরেক অভিনেত্রী মাওরা হোকানে প্রতিক্রিয়া জানিয়েছেন। বলিউডে ‘সনম তেরি কসম’-এ অভিনয় করে বেশ খ্যাতি কুড়িয়েছিলেন এ অভিনেত্রী। তাঁর ‘খিঁচ মেরি ফোটো’ গানটি তুমুল জনপ্রিয়তা পায়। টুইট-বার্তায় তিনি বলেছেন, মানবিকতা আগে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *