Header ad

সন্ধ্য্যয় ঢাকায় ফিরছেন ফেরদৌস-পূর্ণিমা

‘গাঙচিল’ সিনেমার শুটিং করতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গতকাল রোববার (১০ ফেব্রুয়ারি) দুর্ঘটনার কবলে পড়েন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা।
দুর্ঘটনার পর বিকেলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় নোয়াখালী সদর হাসপাতালে। সেখানে তাদের চিকিৎসা প্রদান শেষে তারা আবারও শুটিংয়ে অংশ নেন।

এ বিষয়ে চিত্রনায়ক ফেরদৌস বলেন,‘গতকাল আকস্মিকভাবে দুর্ঘটনায় কবলে পড়লে প্রথমে হাতে ও পায়ে ব্যথা পায়। পূর্ণিমারও একই অবস্থা হয়। এরপর ব্যথা অনুভব করলে আমরা বিকেলে সদর হাসপাতালে চেকআপ করি। এখন মোটামুটি ভালো আছি। আমরা শুটিং করছি। আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শুটিং শেষ করে আমরা ঢাকায় ফিরবো’।

গতকাল সকালে পূর্ণিমা মোটর সাইকেল চালিয়ে শট দিচ্ছিল। এসময় পেছনে ছিলেন নায়ক ফেরদৌস। শট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুজনে দুর্ঘটনার শিকার হন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এটি প্রযোজনা করছে ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মস। এ ছবিতে ফেরদৌস ও পূর্ণিমা ছাড়া আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান এবং বিশেষ চরিত্রে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *