Header ad

১৫ কোটি দিলেন শাহরুখ

পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় ফুঁসছিল গোটা ভারত। সেই ক্ষোভের আগুন গিয়ে পৌঁছেছিল বলিউডে। সকলেই চাইছিল এই হামলার পাল্টা বদলা নিক ভারতীয় সেনা। তাঁদের সেই কামনা পূর্ণ হয়েছে। পাক অধিকৃত কাশ্মীরে জইশ-ই-মহম্মদ-এর জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এসেছে ভারতীয় বিমানবাহিনী। 

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক পরপর নিহত সেনাদের পরিবারের সাহায্যার্থে অনেক বলি তারকাই অর্থ সাহায্য করেছিলেন। এই তালিকায় সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার সহ আরও অনেক তারকাই রয়েছেন। সে সময় শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়া খবরে চটে যান কিং খানের ভক্তরা। 

খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। তবে পরে জানা যায় এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এরপরই ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা টুইটার সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ দেশের মানুষের জন্য কোনও প্রচার ছাড়া আর কী কী করেছেন তার পরিসংখ্যান তুলে ধরতে থাকেন। শাহরুখের হয়ে কথা বলেন পরিচালক হনসল মেহেতাও। 

সম্প্রতি, একটি টুইট থেকে জানা যাচ্ছে। পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শাহরুখ নাকি শহিদদের পরিবারের জন্য ১৫ কোটি রুপি দিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *