Header ad

আত্মহত্যা করতে চেয়েছিলেন প্যারিস

ঘুম থেকে উঠেই মাথা ঘুরে গেল প্যারিস জ্যাকসনের! তিনি নাকি আত্মহত্যা করতে চেয়েছিলেন। অথচ নিজেই জানেন না সে কথা। গত শনিবার এক অনলাইন পোর্টাল থেকে নিজের আত্মহত্যাচেষ্টার খবর জানার পর হতবাক হয়ে গেছেন প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের মেয়ে। তারপর টুইটারে সেই পোর্টালকে অকথ্য গালি উপহার দিয়েছেন তিনি।

টিএমজেড অনলাইনের দাবি, আত্মহত্যাচেষ্টার পর শনিবার সকালে প্যারিসকে হাসপাতালে নেওয়া হয়। মডেল ও অভিনেত্রী প্যারিস সেই খবরের লিংক শেয়ার করে লিখেছেন, ‘ডাহা মিথ্যে।’ টিএমজেডকে মিথ্যাবাদী আখ্যা দিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সূত্র জানিয়েছে, শনিবার হাসপাতালে ঠিকই গিয়েছিলেন প্যারিস। শারীরিক সমস্যা হলেই মানুষ হাসপাতালে যায়। তবে সেটা আত্মহত্যাচেষ্টার ঘটনায় কি না, সেটা নিশ্চিত করে বলতে পারেনি তারা। মিথ্যে এ খবর প্রকাশের জন্য পোর্টালটিকে উদ্দেশ করে নোংরা ভাষায় টুইট করেছেন জ্যাকসন-কন্যা।

মাইকেল জ্যাকসনের কথিত যৌন হয়রানির ওপর ভিত্তি করে ‘লিভিং নেভারল্যান্ড’ ছবিটি নিয়ে জানতে চাওয়া হলে গত শুক্রবার রাত পর্যন্ত কোনো মন্তব্যই করেননি প্যারিস। পরে তিনি বলেছেন, বাবার এসব বিষয় নিয়ে বক্তব্য দেওয়া তাঁর কাজ নয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *