Header ad

ক্যাটরিনাকে কোটি টাকার গাড়ি গিফট দিলেন সালমান

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায়। যদিও বক্স অফিস আয়ে তেমন সাড়া ফেলতে পারেনি, এই আবেদনময়ীর পারফরম্যান্সে মুগ্ধ হন লাখো দর্শক। তাঁর নাচের প্রশংসা সর্বজনের। ক্যাটরিনা জানিয়েছিলেন, ওই ছবির জন্য কঠোর পরিশ্রম করেছিলেন তিনি।

‘টাইগার জিন্দা হ্যায়’ তারকা ক্যাটরিনার গ্যারেজে যুক্ত হলো আরেকটি বিলাসবহুল গাড়ি। একটি প্রতিবেদন জানিয়েছে, এই বলি সুন্দরীর বিলাসবহুল গাড়ির তালিকায় যুক্ত হয়েছে নতুন রেঞ্জ রোভার। টপ মডেলের গাড়িই পছন্দ এ অভিনেত্রীর। তাঁর নতুন গাড়িটি সাদা রঙের, যেটির মূল্য দুই কোটি ৩৩ লাখ রুপি। তাঁর একটি অডি গাড়িও আছে।

মজার ব্যাপার হলো, সুপারস্টার সালমান খান এই গাড়িটি ক্যাটরিনার জন্য কিনেছেন বলে গুঞ্জন বলিমহলে। সূত্রের বরাত দিয়ে একটি পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, সালমান চারটি রেঞ্জ রোভার গাড়ি কিনেছেন। একটি নিজের জন্য, দুটি ভাইবোন আরবাজ খান ও অর্পিতা খান শর্মার জন্য এবং অন্যটি ক্যাটরিনা কাইফের জন্য।

সম্প্রতি দুবাই থেকে ফিরেছেন ক্যাটরিনা, যেখানে সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল তাঁর। দুর্ভাগ্যজনকভাবে, বাজে আবহাওয়ার কারণে সেই ইভেন্ট বাতিল হয়ে যায়।

বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমায় কাজ করেছেন ক্যাটরিনা কাইফ। সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’ ছিল বড় বাজেটের। তবে দর্শক-হৃদয়ে ঝড় তুলতে পারেনি ছবি দুটি।

তবে ভক্তদের দৃঢ় বিশ্বাস, আসন্ন ‘ভারত’ ছবিতে ফের ঝড় তুলবেন ক্যাটরিনা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *