Header ad

জাহিদ হাসান বিয়ে করলেন নাবিলাকে!

জাহিদ হাসান বিয়ে করেছেন নাবিলাকে। ঘটনা সত্য, তবে তা বাস্তবে নয়। হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘আমি একজন ভদ্রলোক’ নাটকের একটি দৃশ্যে এমনটাই দেখা যাবে।

শহরের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি। গল্পে দেখা যাবে, ফারাবি একজন ভদ্রলোক। মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। ফারাবি বিয়ের কথা শুনলেই তার লজ্জা লাগে ও ভীত হয়ে ওঠে। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি। মা খুব করে ধরেছে, মেয়ে দেখতে যেতেই হবে। মেয়েপক্ষের সঙ্গে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে এক প্রকার জোর করেই কনের বাড়িতে নেয়। ফারাবি কনের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই এগিয়ে যায় কমেডি এই নাটকটি।

নাটকটির রচয়িতা ও নির্মাতা হানিফ পালোয়ান জানান, শুটিং শেষে নাটকটি এখন সম্পাদনার টেবিলে। স্মার্ট করপোরেশন প্রযোজিত নাটকটির নির্বাহী প্রযোজক মো. জাফর আলী।

জাহিদ হাসান ও নাবিলা ইসলাম ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া, ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *