Header ad

ফাঁস হওয়া অন্তরঙ্গ দৃশ্যটি নিয়ে মুখ খুললেন কার্তিক

কার্তিক আরিয়ান ও সারা আলি খানের নতুন অনস্ক্রিন জুটি নিয়ে পত্রপত্রিকায় কম লেখা হলো না। প্রথমবারের মতো এ যুগলকে দেখা যাবে লেখক-পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে। কিন্তু শুটিং শুরু করতে না করতেই একটি চুমুর দৃশ্য ভাইরাল হয়েছে। নেটিজেনদের দাবি, এ দৃশ্য সারা ও কার্তিকেরই। সেই ভিডিওটি সম্পর্কে অবশেষে মুখ খুললেন সারার ‘ক্রাশ’ কার্তিক।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে ওই ভিডিও সম্পর্কে ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান বলেছেন, ‘সত্যিই ওই দৃশ্যে সারা ও আমি?’ এই মন্তব্যের পর ভিডিওটিতে সারা ও কার্তিকের থাকা না-থাকা নিয়ে সন্দেহ বাড়ল।

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এরপর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। এরপর কার্তিককে ‘খুব কিউট’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা।

করণ জোহরের শোতে কার্তিক প্রসঙ্গে সারার বাবা পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’একই শোতে কার্তিক বলেছিলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *