Header ad

ব্রেকআপের খবর জানিয়ে পস্তাচ্ছেন নেহা!

বেশ কিছুদিন হলো, অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বলিউডি গানের সুপারস্টার নেহা কক্করের প্রেমবিচ্ছেদ হয়েছে। সে খবর নিজেই প্রকাশ করেছিলেন নেহা। কয়েকদিন আগে একটি নাচের রিয়েলিটি শোতে বিচ্ছেদের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন। ছাড়াছাড়ির পর বিষণ্ণতায় ভুগেছেন, সে কথাও জানিয়েছিলেন। এখন এসব খবর জনসমক্ষে জানিয়ে পস্তাচ্ছেন নেহা।

নেহা কক্কর স্বীকার করলেন, কেন যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খুলেছিলেন, সেসব নিয়ে ইদানীং আফসোস হয় তাঁর।

সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি তাঁদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমে। কিন্তু কয়েক মাস পরই তাঁদের বিচ্ছেদ হয়। দুজন দুজনকে সামাজিক মাধ্যমে হিসাবের খাতা থেকে আনফলো করে দেন। ইনস্টাগ্রামে জানান, জীবনে কঠিন সময় পার করছেন এবং তিক্ত বিচ্ছেদের পর বিষণ্ণতায় ভুগছেন।

এর পরই ইন্টারনেট ব্যবহারকারীদের অনেকেই হিমাংশ কোহলি সম্পর্কে খারাপ মন্তব্য করেন এবং নেহাকে প্রতারণা করার জন্য তাঁকে অভিযুক্ত করেন। তবে নেহা এই বিষয়গুলোকে ‘গুজব’ ও ‘ভীষণ বিরক্তিকর’ বলে উল্লেখ করেন।

সম্প্রতি বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নেহা বলেছেন, ‘আমি খুব আবেগী মানুষ। আমার ব্যক্তিগত জীবনে শেষ কয়েক মাস ধরে যা ঘটেছে, তার জন্য আমি সত্যিই ভালো নেই। কিন্তু এটাও ঠিক যে, নিজের ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে সবার সামনে মুখ খোলার জন্য এখন আফসোস করি।’

‘কঠিন সময়ে বোঝা যায়, মানুষ আপনার প্রতি কতটা নেতিবাচক। আর সেটা দেখে আমি শক্ড। হিমাংশ এমন কিছু করেনি যে ওর সম্পর্কে এ ধরনের কথা বলা হবে। মানুষ হিসেবে ও অতটা খারাপও নয়। তা সত্ত্বেও সামাজিক মাধ্যমে যে পরিমাণ ঘৃণা ও নেতিবাচক মন্তব্য ওকে শুনতে হয়েছে, তা সত্যিই দুঃখজনক। আমি এ ধরনের ভুল আর করব না। আর কখনো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খুলব না’, যোগ করেন নেহা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *