Header ad

ভক্তদের আয়োজন দেখে কাঁদলেন নায়িকা

প্রিয় তারকার জন্য ভক্তরা অনেক কিছুই করে থাকেন। জন্মদিনে পোস্টার ছাপান। কেউবা প্রিয় তারকার মতো চুল কাটেন। অনেকেই আবার ছবি টাঙ্গিয়ে রাখেন বাসার দেয়ালে। তবে ভক্তদের সেসব কাণ্ডের খবর সাধারণত পৌঁছায় না তারকার কাছে। তবে সম্প্রতি ভক্তদের কাজ দেখে কেঁদে ফেলেন চিত্রনায়িকা শিরিন শিলা।

‘শিরিন শিলা ফ্যানস ক্লাব’ নামে চিত্রনায়িকা শিরিন শিলার ভক্তদের একটি প্ল্যাটফর্ম রয়েছে। সম্প্রতি এই ফ্যান ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষে ঢাকার একটি হোটেলে আয়োজন করা হয় মিলনমেলার। ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করে, তাদের সাথে সেলফি তুলে, গানের সাথে পারফর্ম করে এবং সবশেষে তাদের সাথে রাতের খাবার খেয়ে অনুষ্ঠানটি মাতিয়ে রাখেন শিরিন শিলা। ভক্তদের এমন আয়োজন দেখে প্রথমে এসে কেঁদে ফেলেন শিলা।

এ বিষয়ে শিরিন শিলা বলেন, ‘ভক্তরা আমার জন্য এতো কষ্ট করবে, এটা আমি ভাবতে পারিনি। এত বড় আয়োজন করে ফ্যান ক্লাবের অনুষ্ঠান দেখে আমার চোখে জল চলে এসেছে। অবশ্যই ভালোলাগা কাজ করছে। সাথে কাজের প্রতি দায়িত্ব বেড়েছে। আমি এখন থেকে আরো সিরিয়াস থাকব কাজ নিয়ে, আর ভক্তদের বলব, আপনারা আমাদের ছবি হলে গিয়ে দেখুন, গঠনমূলক আলোচনা করুন, আমাদের দেশি চলচ্চিত্র আমাদের সবাইকে মিলেই এগিয়ে নিতে হবে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *