Header ad

শাহরুখ খানের হানিমুন-বেদনা!

সুপারস্টার শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান বলিউডের অন্যতম আদুরে যুগল। ২৭ বছরের দীর্ঘ সংসারজীবন তাঁদের। দুজনই স্টাইলিশ। ফ্যাশনচেতা। সম্প্রতি এ যুগল পেয়েছেন হিন্দুস্তান টাইমস মোস্ট স্টাইলিশ কাপল অ্যাওয়ার্ড।

গতকাল শুক্রবার রাতে মুম্বাইয়ের সেন্ট রেগিস হোটেলে অভিজাত আয়োজনে ওই পুরস্কার তুলে দেওয়া হয়। মঞ্চে এ যুগল ওঠেন রাজকীয় ভঙ্গিতে। তাঁদের স্টাইল সবার নজর কেড়ে নেয়। এ যুগল একে অপরের দিকে তাকিয়ে মিডিয়াকর্মীদের সামনে পোজ দেন।

৫৩ বছর বয়সী ‘রোমান্সের রাজা’ শাহরুখ খান পরেছিলেন কালো কোট-স্যুট, আর তাঁর সুন্দরী স্ত্রী গৌরী খান পরেছিলেন কালো রঙের কাঁধখোলা জাম্পস্যুট। ঢেউলাগা চুল আর শিশিরভেজা মেকআপে ৪৮ বছরের ইন্টেরিয়র ডিজাইনারকে অপরূপা লাগছিল।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভিকি কুশল ও রাধিকা আপ্তে। ওই সময় বহু আগে দার্জিলিংয়ে তোলা শাহরুখ-গৌরীর একটি ছবি দেখান সঞ্চালকদ্বয়। এরপর শাহরুখ বলেন, ‘এ ছবি যখন তোলা, সে সময় আমি খুব গরিব ছিলাম। আর গৌরী ছিল মধ্যবিত্ত পরিবারের। আমি ওকে প্রতিশ্রুতি দিয়েছিলাম প্যারিসে নিয়ে যাব, কিন্তু নিয়ে গিয়েছিলাম দার্জিলিংয়ে। ভেবেছিলাম, এই জায়গাটিকেই সে প্যারিস মনে করবে। এটা দার্জিলিংয়ে আমাদের মধুচন্দ্রিমার ছবি।’

সেরা স্টাইলিশ যুগলের পুরস্কার জেতার জন্য সকল কৃতিত্ব স্ত্রীকে দেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি বলেন, ‘স্টাইল সম্পর্কে আমি যা জানি, তার সবই গৌরীর কাছ থেকে শেখা। আমি মৌলিক ও একঘেঁয়ে, তাতে সৌন্দর্য আনে সে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *