Header ad

করণের হাত ধরে সিনেমায় এই কাপুরকন্যা

বলিউডে ফের বাজছে আগমনী ঘণ্টা। এবার অভিনয়ে ক্যারিয়ার শুরু করতে চলেছেন আরেক কাপুরকন্যা শানায়া। বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহীপ কাপুরের মেয়ে শানায়া।

প্রতিবছরই বলিউডে অভিষেক হচ্ছে তারকা-সন্তানদের। গত বছর শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের বড়পর্দায় অভিষেক হয়েছিল। চলতি বছর অনন্যা পান্ডে, করণ দেওল ও আহান শেঠি অভিষেকের জন্য প্রস্তুত। কয়েকদিন আগে খবর বেরোয়, অ্যাকশন হিরো অর্জুন রামপালের আদুরে কন্যা মাহিকা রামপাল তাঁর সিনেমার স্বপ্নে নোঙর ফেলতে চলেছেন। এবার খবর, নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহরের হাত ধরে অভিষেক হচ্ছে শানায়া কাপুরের।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রতিবেদনে জানিয়েছে, ইন্ডাস্ট্রির একটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, করণ জোহরের পরবর্তী প্রকল্পে দেখা যাবে কাপুরকন্যাকে। ইন্ডাস্ট্রিতে তারকা-সন্তানদের অভিষেক করাতে সুখ্যাতি রয়েছে প্রযোজনা সংস্থা ধর্ম প্রডাকশনস-এর প্রধান করণের। আর এ কারণে বলিউড কুইন কঙ্গনা রানাউত করণকে ‘স্বজনপ্রীতির ধ্বজাধারী’ অভিধা দিয়েছিলেন। সেই সুখ্যাতি বিবেচনায় নিলে বলা যেতেই পারে, আরেক স্টার কিডের অভিষেক-গুঞ্জনে সত্যতা রয়েছে।

সম্প্রতি করণ জোহরের অফিসের বাইরে দেখা গিয়েছে শানায়াকে। এর পরেই গুঞ্জন আরো চাঙা হয়েছে। এর আগে অবশ্য প্রতিবেদনে বলা হয়েছিল, সহকারী পরিচালক হতে চলেছেন শানায়া। সেই খবরের বহু দিন পর তাঁকে নাচের ক্লাস আর জিমে যেতে দেখা গিয়েছিল।

শানায়া কাপুরের সেরা বন্ধু শাহরুখকন্যা সুহানা খান ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। শৈশব থেকেই এই তিনের জুটি। আগামী মাসে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখছেন অনন্যা পান্ডে। আর সুহানা খান এখন বিদেশে পড়ছেন। গত বছর জনপ্রিয় ফ্যাশন সাময়িকী ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন সুহানা। আর এবার চলচ্চিত্র অঙ্গনে পা রাখার সব প্রস্তুতি সম্পন্ন করলেন শানায়া।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *