Header ad

খবর বলছে দুদিন পর, মালাইকা বলছেন ‘না’!

দীর্ঘদিন ধরেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন চলছে। যদিও এ যুগল সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলছেন না, তবে গত ছয় মাস তাঁদের গতিবিধি লক্ষ করলেই সে ধারণা স্পষ্ট হয়। পার্টি থেকে হাসপাতাল—সর্বত্রই একসঙ্গে গমন এ জুটির।

এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন—বছরের শুরুতেই পত্রপত্রিকায় এমন প্রতিবেদনের পর বলিউডে আলোচনার কেন্দ্রে উঠে আসেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন প্রতিবেদন বলছে, এই ১৭ এপ্রিলে গোয়ায় খ্রিস্টান রীতিতে বিয়ে সারবেন এ তারকা-যুগল। কিন্তু বিয়ের গুঞ্জনকে সরাসরি ‘না’ বলে দিয়েছেন মালাইকা।

সম্প্রতি মালাইকা অরোরা বলেছেন, চারপাশে বিয়ে নিয়ে যে হইহই রব চলছে, তাতে কোনো সত্যতা নেই। আসন্ন বিয়ের খবরকে প্রত্যাখ্যান করলেও প্রতিবেদন বলছে, ১৮ থেকে ২২ এপ্রিল পর্যন্ত দুজনই তাঁদের টিমকে প্রস্তুত ও ফ্রি থাকতে বলেছেন। এর কারণ, চলতি সপ্তাহেই গোয়ায় গাঁটছড়া বাঁধবেন মালাইকা-অর্জুন। প্রতিবেদন আরো জানাচ্ছে, এ যুগলের পরিবারের লোকজন ও বন্ধুরা বিয়েতে হাজির হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

‘কফি উইথ করণ’-এর একটি পর্বে মালাইকা অরোরা সরাসরিই বলেছিলেন, অর্জুন কাপুরকে পছন্দ করেন তিনি, তা যেভাবেই হোক। এরপরই নির্মাতা-প্রযোজক ও সঞ্চালক করণ জোহর ইঙ্গিত দেন, ইন্ডাস্ট্রিতে আর একটি বিয়ের আয়োজন হতে চলেছে। ওই শোর চূড়ান্ত পর্বে কারিনা কাপুর খানকে করণ জিজ্ঞেস করেন, মালাইকার বিয়েতে তিনি কন্যাযাত্রী হবেন কি না। যদিও কারিনা ওই প্রশ্নের সরাসরি জবাব দেননি, তবে সেই থেকে বিয়ের গুঞ্জন আরো জ্বালানি পায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *