Header ad

তিন দিনে আয় ৪৩ কোটি

মুক্তির দিন বক্স অফিসে নাড়া দিয়েছিল ‘কলঙ্ক’। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির মধ্যে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা সিনেমা হয় এটি। কিন্তু দ্বিতীয় দিনেই পতন হয়। নেমে আসে প্রায় অর্ধেকে। তবে শুক্রবার বাড়ে আয়। আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান অভিনীত ‘কলঙ্ক’ তৃতীয় দিনে সংগ্রহ করেছে সাড়ে ১১ থেকে ১২ কোটি রুপির মতো।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, গত ১৭ এপ্রিল মুক্তি পায় অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’। এর প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত ও আদিত্য রায় কাপুর।

ভারতের বক্স অফিস সূত্রমতে, তিন দিনে এ ছবির মোট আয় প্রায় ৪৩ কোটি রুপি। প্রতিবেদন জানাচ্ছে, শহরে বিশেষ করে মুম্বাই, অন্ধপ্রদেশ ও মিসৌর এলাকায় কলঙ্ক ভালো আয় করছে। তবে পূর্ব পাঞ্জাবসহ হিন্দি ভাষাপ্রধান অঞ্চলে এই ছবির পারফরম্যান্স ভালো নয়।

মুক্তির দিনে ‘কলঙ্ক’ আয় করে ২১.৬ কোটি রুপি, ২০১৯ সালে মুক্তির দিনে এটিই কোনো সিনেমার সর্বোচ্চ সংগ্রহ। এর আগে অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’ প্রথম দিন আয় করেছিল ২১ কোটি রুপি। আর আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’ মুক্তির দিনে ভারতের বক্স অফিসে আয় করে ১৯.৪১ কোটি রুপি।

বাণিজ্য বিশ্লেষকেরা বলছেন, সপ্তাহান্তে ‘কলঙ্ক’ শতকোটির ক্লাবে পৌঁছাতে পারে।

করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ১৯৪০ সালের ঐতিহাসিক কাহিনী অবলম্বনে নির্মিত। পরিবার, আবেগ আর প্রেমের নানা গল্পই বর্ণিত হয়েছে এ ছবিতে।

রেকর্ডসমূহ

* চলতি বছরে একদিনে সর্বোচ্চ আয় করা ছবি ‘কলঙ্ক’।

* ‘দিলওয়ালে’র পর এখন পর্যন্ত বরুণ ধাওয়ানের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

* ‘গাল্লি বয়’কে টপকে আলিয়া ভাটের সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

* বরুণ-আলিয়া জুটি সর্বোচ্চ বক্স অফিস ওপেনার ‘কলঙ্ক’।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *