Header ad

তৌসিফ ও তিশার ‘কটন বার’

আসছে রমজান। এরই মধ্যে শুরু হয়েছে ঈদের বিশেষ নাটকের শুটিং। তৌসিফ মাহবুব ও তানজিন তিশাকে নিয়ে ইউসুফ চৌধুরী নির্মাণ করেছেন ঈদের নাটক ‘কটন বার’।

পরিচালকের মূল ভাবনায় নাটকটি রচনা করেছেন দয়াল সাহা। আসন্ন ঈদে একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

নির্মাতা ইউসুফ চৌধুরী বলেন, “আসন্ন ঈদের জন্য আমি বেশ কিছু নাটক নির্মাণ করছি। এর মধ্যে কিছুদিন আগে ‘কটন বার’ নাটকের শুটিং শেষ করেছি।”

‘কটন বার’-এর গল্প নিয়ে ইউসুফ চৌধুরী বলেন, ‘এটা কমেডি নাটক। উত্তরায় একটি ইলেকট্রনিকস সুপারশপের সেলসম্যান মাজিদ। কটন বার দিয়ে কান চুলকানোর দায়ে জীবনটা অতিষ্ঠ হয়ে উঠেছে তার। প্রেমিকা বারবার আলটিমেটাম দিচ্ছে রিলেশন কাটআপের জন্য। দোকানে টিভি ফ্রিজ কিনতে এসে মাজিদের কান চুলকানি দেখে উল্টা পথ দেখছে কাস্টমার। ওদিকে তার মেসের অবস্থাও নিভু নিভু। বিছানা, ব্যালকনি যেখানেই চোখ যায় শুধু কটন বার আর কটন বার। বাজারের টাকা চেপে দেওয়ায় মেসের অন্য সদস্যরাও বেশ পরিমাণে নাখোশ। লাস্ট কয়েক মাসের সেলস টার্গেট ফিলআপ না হওয়ায় বেশ বিপাকে আছে মাজিদ। বসের ফাপড়। মনের কষ্টে কটন বার কানে দিয়ে বাইরে বের হতেই পেছন থেকে কটন বার কটন বার বলে ক্ষেপায় সাবেক রুমমেট খুশবু। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে।’

তৌসিফ মাহবুব ও তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন নিকুল কুমার মণ্ডল, মনিরা মিঠু, সিয়াম নাসির প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *