Header ad

বাংলাদেশি তারকায় মাতবে নিউইয়র্ক

বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করতে দ্বিতীয় বারের মতো হতে যাচ্ছে ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড-২০১৮’। আগামী ১৩ জুলাই আমেরিকার জ্যামাইকাতে অবস্থিত নিউইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশের এ সর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে বাংলাদেশের জনপ্রিয় প্রায় সব তারকারা উপস্থিত থাকবেন।

এরা হলেন শাকিব খান, বুবলী, মনোয়ার হোসেন ডিপজল, বাপ্পী চৌধুরী, নীরব, সাইমন সাদিক, ইমন, মাহিয়া মাহি, মৌসুমী হামিদ, নবাগতা রাজ রিপা, তমা মির্জা, দেবাশীস বিশ্বাস, শান্তা জাহান, হৃদি শেখ, লুইপাসহ অনেকে। অনুষ্ঠানে সর্বমোট ২২টি ক্যাটাগরিতে ২০১৭-১৮ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ও সংশ্লিষ্টদের পুরস্কৃত করা হবে।বাংলাদেশের বিএনএস লজিস্টিকস্ এবং আমেরিকার ব্যাকডিস ইনকর্পোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে।

এই আয়োজন প্রসঙ্গে বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু বলেন, ‘আমরা সর্বদা বাংলাদেশ ও বাংলাদেশী চলচ্চিত্রগুলোকে বিশ্ব দরবারে তুলে ধরতে চাই। আমাদের সীমাবদ্ধতার মাঝেও আমেরিকার মতো জায়গায় সম্পূর্ণ স্থানে প্রায় পনেরো হাজার প্রবাসী বাংলাদেশী এবং দেশী-বিদেশী সাংবাদিকের উপস্থিতিতে একটি সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছি। যেখানে বাংলাদেশী শিল্পীরা পারফর্ম করবেন।আমরা চাই, বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতি ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড’র মতো একটি অনুষ্ঠানের মাধ্যমে সারা বিশ্বে ছড়িয়ে পড়ুক; জয় হোক বাংলা চলচ্চিত্রের।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *