Header ad

বিয়ের পর মুহূর্তেই যে তারকাদের বিচ্ছেদ হয়েছে

বিবাহ। বিশেষ বন্ধন। আদৌ কি তাই? জাঁকজমক করে অনুষ্ঠান, কয়েক কোটি টাকা খরচ আর ক’দিন পরই বিচ্ছেদ। বলিউড থেকে হলিউড এমনটা হয়েছে অনেক সেলেব্রিটির ক্ষেত্রেই। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়েও ছড়িয়েছে গুঞ্জন। তাদের বিচ্ছেদ নিশ্চিত না হলেও বলিউড হলিউডের অনেক সেলেব্রিটিরই বিচ্ছেদ হয়েছে বিয়ের পর মুহূর্তেই। কারও এক বছর, কারও বা চার দিন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বলিউড অভিনেত্রী মনীষা কৈরালার সঙ্গে ব্যবসায়ী সম্রাট দাহালের বিয়ে হয় ২০১০ সালে। ২০১২ সালেই বিচ্ছেদ হয়ে যায় তাদের। স্বামীকে ‘সবচেয়ে বড় শত্রু’ বলেছিলেন ‘বম্বে’ অভিনেত্রী।

১৯৭৬ সালে কিশোর কুমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী যোগিতা বালি। বিয়ের দু’বছরের মধ্যেই বিচ্ছেদ হয় তাদের।

করণ সিং গ্রোভারের সঙ্গে শ্রদ্ধা নিগমের বিয়ে হয়েছিল দীর্ঘ দিন প্রেমের পর। বিয়ের দশ মাসের মাথায় বিচ্ছেদের পথ বেছে নেন দম্পতি।

করণ সিং গ্রোভারের বিয়ে হয়েছিল জেনিফার উইঞ্জেটের সঙ্গে। ২০১২ সালে বিয়ে হয় তাদের। দু’বছরের মাথায় বিচ্ছেদও হয়ে যায়। করণ পরবর্তীতে বিয়ে করেছেন বিপাশা বসুকে।

বলিউড তারকা পুলকিত সম্রাটের সঙ্গে বিয়ে হয়েছিল শ্বেতা রোহিরার। ২০১৪ সালে বিয়ে হয়েছিল তাদের। পুলকিতের বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ আনেন শ্বেতা। পরের বছরই বিচ্ছেদের আবেদন করেন তারা।

মল্লিকা শেরাওয়াত কখনওই স্বীকার করেননি যে, বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশের আগে বিয়ে হয়েছিল তার। মল্লিকার আত্মীয়রা বলেন, বিমান চালক করণ সিং গিলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে এক বছরের মধ্যেই ভেঙে গিয়েছিল বিয়ে। কারণ মল্লিকা তার ক্যারিয়ারে মন দিতে চেয়েছিলেন।

টেলিভিশন খ্যাত অভিনেত্রী সারা খানের সঙ্গে আলি মার্চেন্টের বিয়ে হয় বেশ ধূমধাম করেই। বিয়ের মাত্র দু’মাসের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

২০১৭ সালের ২৫ জানুয়ারি অভিনেত্রী মন্দানা করিমির সঙ্গে বিয়ে হয় গৌরব গুপ্তের। কিন্তু বিয়ের ছ’মাসের মাথায় স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন মন্দানা। বিচ্ছেদ হয় তাদের।

চাহত খান্নার সঙ্গে পাঁচ বছরের প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত নরসিঙ্ঘানি। ২০০৭ সালে বিয়ের মাত্র আট মাসের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

হলিউডেও রয়েছে এমন নিদর্শন। চলতি বছরের ২৩ মার্চ নিকোলাস কেজ ও এরিকা কোয়িকের বিয়ে হয়েছিল। চার দিন পর বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন নিকোলাস।

স্বল্পস্থায়ী বিয়ের উদাহরণের মধ্যে পড়বেন জা জা গাবর ও ফেলিপে ডে অ্যালবাও। ১৯৮৩ সালের এই বিয়ে মাত্র একদিনের মাথায় বিচ্ছেদ হয়েছিল।

২০০৪ সালে পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স লাস ভেগাসে বিয়ে করেন ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে। ৫৫ ঘণ্টা পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। বিচ্ছেদ হয়ে যায় তাদের।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *