Header ad

ভক্তদের কাছে আমি সাহায্য চাচ্ছি

ভক্তদের কাছে সাহায্য চেয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সেখানে তিনি বলেছেন, তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন এক গাড়িচালক। সেই চালককে ধরিয়ে দিতে তিনি ভক্তদের সহায়তা চেয়েছেন এবং পুরস্কার ঘোষণা করেছেন।

ওই গাড়িচালকের ছবি, ড্রাইভিং লাইসেন্স, জাতীয় পরিচয়পত্র, চাকরির নিয়োগপত্রসহ যাবতীয় তথ্য ফেসবুকে শেয়ার করেছেন অনন্ত জলিল।

আজ রোববার অনন্ত জলিল তার ফেসবুক পাতায় বলেন, ‘আমার ভক্তদের কাছে আমি আজকে একটি সাহায্য চাচ্ছি। আপনারা সবাই জানেন, ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। আজ আমার ফ্যাক্টরির গাড়িচালক মো. শহিদ মিয়া ৫৩ লাখ টাকা (মামলায় ৫৭ লাখ টাকার কথা উল্লেখ করা হয়েছে) ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে নিয়ে পালিয়ে গেছে। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম।’

অনন্ত জলিল আরও বলেন, ‘অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে, আমি নিজ হাতে তাকে পুরস্কৃত করব ইনশাল্লাহ।’

রাজধানীর অদূরে সাভারের হেমায়েতপুরে এই সফল ব্যবসায়ীর এ জে আই গ্রুপ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানের ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন গাড়িচালক মো. শহিদ মিয়া। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

নায়ক-প্রযোজক অনন্ত জলিল বর্তমানে ‘দিন-দ্য ডে’ ছবির শুটিং করছেন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ছবিতে অনন্ত-বর্ষা জুটির পাশাপাশি আরও অভিনয় করছেন ইরান-লেবাননের বেশ ক’জন জনপ্রিয় শিল্পী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *