Header ad

মাত্র ৫০ দিনের বিয়ে!

বলিপাড়ায় গুঞ্জন, সাফল্য নিয়ে ‘লুকাচুপি’ সহ-অভিনেতা কৃতি শ্যানন ও কার্তিক আরিয়ানের মধ্যে স্নায়ুযুদ্ধ চলছে। বক্স অফিসে ভালো আয় করেছে ছবিটি, অতিক্রম করেছে ৯৫ কোটি রুপি। প্রতিবেদন বলছে, সিনেমার সাফল্য ছিনিয়ে নেওয়ায় কার্তিকের ওপর চটেছেন কৃতি। এমনও গুঞ্জন ছড়িয়েছিল এ যুগল কথা বলাও বন্ধ করে দিয়েছেন।

যা হোক, কার্তিক ও কৃতি অবশ্য সেই গুঞ্জনকে হেসেই উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি টুইটারে কার্তিক লিখেছেন, গুড্ডু ও রেশমির প্রেমের কথা লেখা ছাড়া কি খবরের প্রতিবেদন হতে পারে? তাঁদের বিয়ে ৫০ দিন হলো!

সেটের একটি ছবিও শেয়ার দিয়েছেন কার্তিক। সেখানে নায়ক-নায়িকাকে মুঠোফোনে ব্যস্ত দেখা যাচ্ছে।

একই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন কৃতি শ্যানন। ক্যাপশনে লিখেছেন, “ফোনে চ্যাট করা বন্ধ করবে, কার্তিক? আমার কাছে চলে এসো, ‘লুকাচুপি’র ৫০ দিন উদযাপন করতে বাইরে কোথাও নিয়ে যাবে?”

টুইটারে কৃতি লেখেন, ‘রেস্তোরাঁয় আমাদের যাওয়া হয়নি মানে এই নয় যে আমাদের ভালোবাসা কমে গেছে।’

এর আগে কৃতি শ্যানন আক্ষেপ করে বলেছিলেন, পত্রপত্রিকাগুলো’ লুকাচুপি’ সিনেমার সাফল্য এককভাবে কার্তিককে দিচ্ছে। একটা সিনেমার সাফল্যের ক্রেডিট নায়িকাকেও দেওয়া উচিত।

লক্ষণ উতেকার পরিচালিত ও দীনেশ বিজন প্রযোজিত ‘লুকাচুপি ‘ভারতের লিভ-ইন সম্পর্ক নিয়ে নির্মিত। এতে কার্তিক-কৃতি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অপরশক্তি খুরানা, বিনয় পাঠক ও পঙ্কজ ত্রিপাঠি। গত ১ মার্চ বড়পর্দায় ওঠে এ ছবি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *