Header ad

শুটিঙে হাড় ভাঙলো বলিউড অভিনেতার, ১৩ সেলাই

শুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার বলিউড অভিনেতা ভিকি কুশল। ভেঙ্গে গেছে হাড়, মুখেও দিতে হয়েছে ১৩টি সেলাই। দুর্ঘটনার খবরটি জানিয়েছে বলিউড চিত্রসমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ।

নিজের টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভূতের সিনেমার শুটিং করতে গিয়ে পড়ে যান ভিকি। গালের হাড় ভেঙেছে ভিকির, ১৩টি সেলাই পড়েছে তার।’

তারান আরও লিখেন, ‘একটি অ্যাকশন দৃশ্যের চিত্রগ্রহণকালে ভিকি কুশল আহত হয়েছেন… ভিকির চিকবোন ভেঙেছে এবং তাঁর গালে ১৩টি সেলাই পড়েছে। পাঁচদিন ধরে ভিকি গুজরাটে চিত্রগ্রহণ করছেন এবং শেষ দিনেই দুর্ঘটনাটি ঘটেছে।

ঘটনাটি নিয়ে এনডিটিভির অনলাইন সংস্করণ জানায়, হঠাৎ করেই একটি দরজা ভিকির ওপর আছড়ে পড়ে। শুটিং টিমের সদস্যরাই তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। পরের দিন তাকে মুম্বাই পাঠানো হয়।

ভানু প্রতাপ সিংয়ের এই শিরোনামহীন চলচ্চিত্র ছাড়াও ভিকি পরিচালক আদিত্য ধরের পরবর্তী সিনেমায় কাজ করবেন। এ ছাড়া নির্মাতা-প্রযোজক করণ জোহরের সঙ্গে ‘তাখত’ সিনেমায় কাজ শুরু করবেন ভিকি। তারকাবহুল এই সিনেমায় আলিয়া ভাট, কারিনা কাপুর, জাহ্নবী কাপুর, অনিল কাপুর ও ভূমি পেড়নেকারও অভিনয় করেছেন।

ভিকি কুশলের সর্বশেষ ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। ২০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে এ সিনেমা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *