Header ad

‘সিনেবাজ ফিল্মস’-এর যাত্রা শুরু

বাংলা চলচ্চিত্র বর্তমানে একটি সংকট মূহূর্তে দাঁড়িয়ে আছে। এরই মধ্যে দেশের অনেক নামী চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। এমতাবস্থায় বাংলা সিনেমাকে পৃষ্ঠপোষকতা করে দেশে ও দেশের বাইরে এগিয়ে নিয়ে যাওয়ার মতো প্রতিষ্ঠানের সংখ্যা এখন খুবই কম। তাই কোয়ালিটি মানের ছবি দর্শকদের উপহার দিতে এবং প্রতিবছর গুণগত মানের কিছু প্রোডাকশন দর্শকদের কাছে পৌঁছাতে ‘সিনেবাজ ফিল্মস’ তার যাত্রা শুরু করতে যাচ্ছে।

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে হয়ে গেল এর উদ্বোধন অনুষ্ঠান। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

অনুষ্ঠানের শুরুতেই দর্শকপ্রিয় নির্মাতা ও ‘সিনেবাজ ফিল্মস’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর ইফতেখার চৌধুরী নতুন এই প্রযোজনা প্রতিষ্ঠানের সকলের সঙ্গে মঞ্চে পরিচয় করিয়ে দেন। এ সময় এক এক করে মঞ্চে হাজির হন এ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাম ইসলাম, চেয়ারপারসন জ্যোৎস্না ইসলাম, জনপ্রিয় অভিনেতা ও কোম্পানির ডিরেক্টর অব কমিউনিকেশন স্বাধীন খসরু, কনসালট্যান্ট রমিম রায়হান, মিউজিক সুপারভাইজার আহমেদ হুমায়ূনসহ অনেকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *