Header ad

‘আপত্তিকর’ ভিডিওটি নিয়ে কথা বলতে চাইছেন না মাহি

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ভ্যারিফাইড অফিসিয়াল ফেসবুক পেজটি হ্যাকড হয়। পরে সেই পেজ থেকে থেকে শনিবার সকালে একটি বিব্রতকর অশ্লীল ভিডিও আপ করা হয়। মুহূর্তেই ভিডিওটিতে ১০ হাজার জন রিয়াক্ট করে। ৩ হাজার জন শেয়ারের সাথে প্রায় ২.৫ হাজার জন কমেন্টসও করেছেন পোস্টটিতে। এক মিলিয়ন লাইক পাওয়া ভ্যারিফাইড পেজটিতে এমন ভিডিও আপ হওয়ায় বেশ নিন্দা করছেন ভক্তরা।

তবে এ নিয়ে সংবাদমাধ্যম একাধিকবার যোগাযোগ করলেও কোনো কথা বলেননি মাহি। পরে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের আহ্বানে সাড়া দিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহির ভেরিফায়েড ফেইসবুক পেইজ থেকে ‘আপত্তিকর’ ভিডিওটি সরিয়ে নিয়েছে ফেইসবুক কর্তৃপক্ষ।

অতিরিক্ত উপ কমিশনার নাজমুল ইসলাম বলেন, “মাহিয়া মাহির ফেইসবুক পেইজ থেকে আপত্তিকর ভিডিওটি সরানো হয়েছে। ফেইসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, এ ধরনের ভিডিও আবারও কেউ প্রকাশ করতে চাইলে তা সম্ভব হবে না। স্বয়ংক্রিয়ভাবে ফেইসবুক কর্তৃপক্ষ তা বন্ধ করে দেবে।”

বিষয়টি নিয়ে মাহির কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

মাহি ছাড়াও সম্প্রতি সংগীতশিল্পী মমতাজ, ইমরান, ফজলুর রহমান বাবু, অপু বিশ্বাস, পরী মনি, শ্রাবণ্য তৌহিদা অপূর্বসহ অনেকেরই ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হয়েছে। তবে সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় তা পরবর্তীতে উদ্ধার করতে সমর্থ হয়েছেন তারকারা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *