Header ad

আসছে ‘অ্যাভাটার টু’

হলিউডের প্রযোজনা সংস্থা ডিজনি আর ফক্স যৌথভাবে কোনো সিনেমা উপহার দিতে চলেছে, তা নিয়ে বিশ্বজুড়ে আগ্রহের সীমা নেই। কী আছে তাদের মুভি ক্যালেন্ডারে, এবার প্রকাশ পেল। ভক্তকুলে এলো বিশাল চমক। মাত্র এক বছর অপেক্ষা করলেই মুক্তি পাবে একটি বহুল প্রতীক্ষিত সিনেমা। তারিখও ঠিকঠাক হয়ে গেছে।

আন্তর্জাতিক বক্স অফিসে সর্বোচ্চ আয় করা সিনেমা ‘অ্যাভাটার’-এর সিক্যুয়াল মুক্তি পাচ্ছে। বিশাল পরিবর্তন আনা হচ্ছে সিনেমায়। জানালেন পরিচালক জেমস ক্যামেরুন নিজেই।

অবশ্য এর আগে শোনা গিয়েছিল, ২০১৪ সালের ডিসেম্বরে মুক্তি পাবে ‘অ্যাভাটার টু’। সে খবর সাফল্যের মুখ দেখেনি। এরপর খবর বেরোয়, ২০২০ সালের ২০ ডিসেম্বর মুক্তি পাবে। সেবারও হতাশ হয় সিনেপ্রেমীরা। এবার ঘোষণা এলো, ২০২১ সালের ১৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘অ্যাভাটার টু’।

‘অ্যাভাটার থ্রি’ সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ছিল ২০২১ সালের ১৭ ডিসেম্বর, কিন্তু পরে বিলম্বিত তারিখ ঘোষণা করা হয়, বলা হয় মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর। ‘অ্যাভাটার ফোর’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২৪ সালের ২০ ডিসেম্বর, তা পিছিয়ে ২০২৫ সালের ১৯ ডিসেম্বর করা হয়েছে। আর ‘অ্যাভাটার ফাইভ’ মুক্তির কথা ছিল ২০২৫ সালের ২০ ডিসেম্বর, এখন পিছিয়ে ২০২৭ সালের ১৭ ডিসেম্বর ঘোষণা করা হয়েছে।

‘অ্যাভাটার’ মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। বারবার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হচ্ছে ‘অ্যাভাটার টু’ ছবির। অবশ্য অন্তর্জাল ব্যবহারকারীরা ইতিমধ্যেই বলা শুরু করেছেন, ‘অ্যাভাটার টু’ দেখতে দেখতে তাঁরা হয়তো বুড়ো হয়ে যাবেন। কেউ কেউ বলছেন, সিনেমাটি মুক্তি পেতে পেতে হয়তো তাঁরা মরেও যাবেন!

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *