Header ad

পরিচালক রনীর স্ত্রী তমা খানের আত্মহত্যা

আত্মহত্যা করেছেন মডেল ও অভিনেত্রী তমা খান। রাজধানীর আদাবরের বাসায় বুধবার রাতে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপাল গণেশ বিশ্বাস।

তমা খান ‘বসগিরি’, ‘মেন্টাল’, ‘ধ্যাততেরিকি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনীর স্ত্রী।

তমা খানের লাশ এখন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। তমা কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায় নি। তবে তমা তার ফেসবুকে শামীম আহমেদ রনীর সাথে বিয়ের ছবিসহ বেশ কিছু ছবি পোষ্ট দিয়ে লিখেছেন ‘মরিলে কান্দিস না আমার দায়’।

থিয়েটার ও ছোট পর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের বছর কয়েকের মধ্যেই রনি ও তমার দাম্পত্যকলহ শুরু হয়। এ নিয়ে তমা সোশাল মিডিয়াসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেছেন।

গত বছর তমা ফেসবুকে লিখেছিলেন, ‘রনী অনেক দিন ধরেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। কিন্তু এখনো আমরা বৈবাহিক সূত্রে স্বামী-স্ত্রী। কিন্তু রনী সবাইকে বলে বেড়াচ্ছে আমাদের মাঝে ডিভোর্স হয়ে গেছে। সে আমাকে জাল তালাকনামা পাঠিয়েছে। আমি আইনজীবীর সঙ্গে কথা বলেছি। কাল কিংবা পরশু প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করবো।’

‘আমরা অনেক দিন ধরেই আলাদা থাকছি। তবে আমাদের মাঝে এখনো আনুষ্ঠানিক ডিভোর্স হয়নি। দাম্পত্যজীবনে রনী আমাকে অকথ্যভাষায় গালিগালাজ করেছে, শারীরিক নির্যাতন করেছে।’

শাকিব খান-বুবলিকে নিয়ে ‘বসগিরি’ নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা শামীম আহমেদ রনী। চিত্রনায়িকা বুবলির চলচ্চিত্রে অভিষেক হয় এই নির্মাতার হাত ধরে।

শাকিব-অপুর বিয়ের খবর যখন ফাঁস হয় তখন ফেসবুক স্ট্যাটাসে তমা জানিয়েছিলেন স্বামীর কাছে তিনি প্রতারণার শিকার।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *