Header ad

প্রেরণার ‘মন প্রজাপতি’

মেয়েটার নাম প্রেরণা। তার রক্তেই মিশে আছে গান। বাবা কবির বকুল বাংলাদেশের প্রখ্যাত গীতিকার আর মা দিনাত জাহান মুন্নী গায়িকা। মা-বাবা গানের মানুষ, তাই তাকে হাতে ধরে কিছুই শেখাতে হয়নি। নিজে নিজেই পরেছেন গানের প্রেমে। প্রেরণা লিটন অধিকারী রিন্টুর কাছে শিখেছেন গিটার আর পিয়ানো শিখছেন রোমেল আলীর কাছে। বাবা-মায়ের পথ অনুসরণ করেই যেন হাঁটছেন তিনি।
এবারের ঈদে প্রেরণার কন্ঠে এসেছে প্রথম মৌলিক গান ‘মন প্রজাপতি’। এর আগে বিভিন্ন শিল্পীর গান কভার করলেও এটাই প্রেরণার প্রথম মৌলিক গান। বাবা কবির বকুলের কথায় প্রেরণার কন্ঠে ধারণ করা ‘মন প্রজাপতি’ গানটির সুর করেছেন পুলক অধিকারী আর সঙ্গীতায়োজনে ছিলেন আহমেদ হুমায়ুন। ঈদের বিশেষ আয়োজনে বুধবার (২৯ মে) গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
ঐদিন রাজধানীর একটি রেস্টুরেন্ট বসে তারকাদের মিলনমেলা। শিল্পীকে আশীর্বাদ জানাতে উপস্থিত হন মিডিয়ার বিভিন্ন অঙ্গনের মানুষ। তার মধ্যে প্রখ্যাত কথা সাহিত্যিক আনিসুল হক, সঙ্গীত পরিবারের রফিকুল আলম, হাসান মতিউর রহমান, শহিদুল্লাহ ফরায়েজী,ফরিদ আহমেদ, রিটন অধিকারী রিন্টু, প্রিন্স মাহমুদ, এস আই টুটুল, ইবরার টিপু, কনা , এলিটা করিম , শফিক তুহিনসহ এই প্রজন্মের অনেক তারকা।
চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় ‘মন প্রজাপতি’ গানের ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়েই। তার সঙ্গে মডেল হিসেবে আছেন আসিফ ইমরান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *