Header ad

শ্বশুরের ওপর নাখোশ ঐশ্বরিয়া রাই

পরিবারই সবার আগে—নিঃসন্দেহে ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাঁর শ্বশুর অমিতাভ বচ্চন সর্বদাই পরিবারকে প্রাধান্য দিয়েছেন। যদিও বচ্চন পরিবারের প্রায় সবাই শোবিজে যুক্ত, তবু বিশেষ দিনগুলো তাঁরা একসঙ্গে উদযাপন করেন।

ঐশ্বরিয়া রাই এখনো তাঁর পরবর্তী সিনেমা সম্পর্কে কোনো ঘোষণা দেননি। অন্যদিকে রুমি জাফারি পরিচালিত ‘সেহরে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে এরই মধ্যে শুটিং শুরু করে দিয়েছেন বিগ বচ্চন। গুঞ্জন চাউর, ইমরান হাশমির সঙ্গে অমিতাভ বচ্চনের কাজ করার সিদ্ধান্তে হতাশ ঐশ্বরিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ইমরান হাশমির সঙ্গে কাজ করায় শ্বশুর অমিতাভ বচ্চনের ওপর যারপরনাই বিরক্ত ঐশ্বরিয়া রাই বচ্চন।

দীর্ঘদিন আগে ঐশ্বরিয়া ও হাশমির মনোমালিন্য নিয়ে কম খবর পত্রপত্রিকায় প্রকাশিত হয়নি। একবার ঐশ্বরিয়াকে ‘ফেইক ও প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন হাশমি। ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতার মন্তব্যে দারুণ আহত হয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী। আজও তিনি সেই মন্তব্যের কথা ভোলেননি।

এই কিছুদিন আগেও একটি শোতে তাঁকে জিজ্ঞেস করা হয়, তাঁর জীবনে পাওয়া সবচেয়ে বেদনাদায়ক মন্তব্য কোনটি। উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘ফেইক অ্যান্ড প্লাস্টিক।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *