Header ad

‘সেক্রিফাইসের গল্প’ নাটকে সিঁথি ও প্রিতমের গান

একসঙ্গে প্রথম নাটকের গানে কণ্ঠ দিলেন সিঁথি সাহা ও এফ এ প্রিতম। ‘মায়া’ শিরোনামে গানটির প্রথম লাইনগুলো হলো—‘আমি বুঝিনি বুঝিনি/কবে কখন তুমি/জেঁকে বসেছ মনে/আড়ালে আবডালে কবে আমার হলে/মায়া জাগালে প্রাণে’।

রোমান্টিক গানটির কথা লিখেছেন নবাগত গীতিকার অনিক বাসাক। সুর করেছেন এফ এ প্রিতম এবং সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।

সম্প্রতি ঢাকার মগবাজারে প্রোটিন স্টুডিতে গানটির রেকর্ডিং করা হয়েছে। গানটি বিউ শুভর প্রধান সহকারী পরিচালক প্রতীক আহমেদের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘সেক্রিফাইসের গল্প’তে দেখতে পাবেন দর্শক।

নাটকটি প্রযোজনা করেছেন বাস এইচডি। অভিনয় করেছেন শাহরিয়ার নেওয়াজ জনি ও তাসনিয়া ফারিন। পর্দায় প্রিতম ও সিঁথির গাওয়া গানে ঠোঁট মেলাবেন তাঁরা।

গানটি সম্পর্কে সিঁথি সাহা বলেন, ‘খুব চমৎকার একটি গান করেছি। এটি এফ এ প্রিতমের সঙ্গে প্রথম নাটকের জন্য করা গান আমার। প্রিতম অসাধারণ গান করেন। গানটির কথা ও সুর আমার খুব পছন্দ হয়েছে। আমার বিশ্বাস, শ্রোতাদেরও ভালো লাগবে।’

এফ এ প্রিতম বলেন, ‘এই প্রথমবার আমি আর সিঁথি সাহা নাটকের গান করলাম। অডিওতে গান করলেও এবারই প্রথম নাটকের গান করা হয়েছে। দারুণ একটা গান।’

নাটকটি আসন্ন ঈদে এটিএন বাংলার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে। অন্যদিকে, নাটক প্রচারের পর ‘মায়া’ গানটির ভিডিও আলাদাভাবে প্রকাশ হবে জিসান মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *