Header ad

নানা পাটেকরকে আটকাতে পারলেন না তনুশ্রী

অভিনেতা ও পরিচালক নানা পাটেকরের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগ দিয়েই বলিউডে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের শুরু হয়েছিল।

তবে সব অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন নানা পাটেকর। মুম্বাই পুলিশ জানায়, ওই ঘটনায় নানার বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ মেলেনি।

তনুশ্রী দত্তের আইনজীবী নিতিন সতপুত ভারতের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ তাদের এখনও কিছু লিখিত জানায়নি। মামলা খারিজ করা হলে তারা আবারও আদালতের দ্বারস্থ হবেন।

তনুশ্রীর অভিযোগ ছিল, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি নানা পাটেকরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। ঘটনার পর বিশেষ রাজনৈতিক দলের গুণ্ডাদের দিয়ে তার গাড়িতে নানা পাটেকর ভাঙচুর করান বলে অভিযোগ করেছিলেন তনুশ্রী। গত ৭ মাস আগে নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতেই নানার বিরুদ্ধে তদন্ত শুরু করে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা। মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে তনুশ্রীর দাবি ছিল, নানাকে বয়কট করা হোক।

তবে নানা পাটেকর নির্দোষ প্রমাণিত হওয়ার খবর শুনে ভারতের গণমাধ্যমকে তনুশ্রী বলেন, দুর্নীতিগ্রস্ত আমাদের পুলিশের বাহিনী। তারা কিছু ভুয়া লোককে সাক্ষী সাজিয়ে বয়ান নিয়েছে। তনুশ্রী বলেন, আমি এ ব্যাপারে স্তম্ভিত নই, চমকেও যাইনি। যদি ধর্ষণে অভিযুক্ত অলোক নাথ ক্লিন চিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তা হলে নানা রেহাই পাবেন না কেন? ফের নিরীহ মেয়েদের হেনস্তা করবেন!

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *