Header ad

নিউইয়র্ক ছেড়ে কেন ইউরোপে স্পাইডারম্যান

ইউরোপের উদ্দেশে নিউইয়র্ক ছাড়লেন মার্ভেল সুপারহিরো স্পাইডারম্যান। মার্ভেলের নতুন সিনেমায় নতুন এক শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে স্পাইডিকে।

কল্পিত দুনিয়া মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে দৃশ্যায়িত জনপ্রিয় এই সুপারহিরোর নতুন সিনেমার নাম ‘স্পাইডারম্যান : ফার ফ্রম হোম’। সিনেমায় স্পাইডারম্যান চরিত্রে অভিনয় করেছেন টম হল্যান্ড। এতে দেখা যাবে নতুন এক শত্রুর হুমকিকে পরোয়া না করে স্কুলের এক শিক্ষা সফরে ইউরোপ ভ্রমণে যান স্পাইডারম্যানের অলটার ইগো চরিত্র পিটার পার্কার।

ওই শিক্ষা সফরে যাবেন পিটারের মনের মানুষ, স্কুলের আরেক শিক্ষার্থী এমজে। ইউরোপ ভ্রমণে গিয়ে নিজের মতো করে সময় কাটানোর পাশাপাশি এমজেকে ভালোবাসার কথা জানানোর পরিকল্পনা করেন পিটার। এমজে চরিত্রে অভিনয় করেছেন গায়িকা ও অভিনেত্রী জেনডায়া।

সংবাদ সংস্থা রয়টার্সকে হল্যান্ড বলেন, ‘স্পাইডারম্যানকে নিউইয়র্কের কুইন্স এলাকা থেকে বিশ্বের অন্যান্য শহরে পাঠানো হচ্ছে। তাঁকে লন্ডন, ভেনিস ও প্রাগে ঘুরতে দেখা যাবে।’

সিনেমায় দেখা যাবে, স্পাইডারম্যানের পোশাকে দেখা দিতে চাইছেন না পিটার। সুপারহিরোর ভূমিকা থেকে একটু বিরতি নিতে চান তিনি। সিনেমায় আরো দেখা যাবে, যেখানেই যাচ্ছেন বিপদ পিছু নিচ্ছে তাঁর। বেশ নাজুক পরিস্থিতিতে ফেলা হয় স্পাইডারম্যানকে। কীভাবে সেসব পরিস্থিতি সামাল দেন তিনি, সেটাই দেখা যাবে সিনেমায়।

মার্ভেলের এ বছর মুক্তি পাওয়া এক দশকব্যাপী চলে আসা সুপারহিরো সিরিজ ‘অ্যাভেঞ্জার্স’-এর শেষ সিনেমা ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকেই শুরু হবে স্পাইডারম্যানের নতুন সিনেমাটি। ভুয়া সংবাদ ও সংবাদকে বিকৃতভাবে উপস্থাপন করার বিষয়গুলোও উঠে আসবে এ সিনেমায়।

সিনেমার নতুন একটি চরিত্র কুয়েন্টিন বেকের ভূমিকায় অভিনয় করছেন জ্যাক গাইলেনহাল।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *