Header ad

নোলক’র ট্রেলার প্রকাশ

আর কদিন পরেই ঈদুল-ফিতর। আর ঈদকে সামনে রেখে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নিজেদের ছবির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। সারা দেশের সিনেমা হলগুলোতে রাজধানী থেকে পাঠানো হচ্ছে পোস্টার, ট্রেলার। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের আকৃষ্ট করতে ইউটিউবেও সিনেমার গান, ট্রেলার প্রকাশ করা হচ্ছে।
এরই মধ্যে ঈদে মুক্তির জন্য তিনটি ছবি চূড়ান্ত হয়েছে। ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’। তিনটি ছবিরই বেশ কিছু গান দর্শকরা দেখেছেন। ‘পাসওয়ার্ড’ ও ‘আবার বসন্ত’ ছবির ট্রেলার অনলাইনে দেখে নিয়েছেন দর্শক। যদিও ‘পাসওয়ার্ড’-এর ট্রেলার প্রকাশের পর পরই ছবিটি বিদেশি একটি ছবির নকল বলে অভিযোগ উঠেছে। শাকিব খান ও বুবলী অভিনীত ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।
এবার প্রকাশ হলো ঈদের বহুল আলোচিত ছবি ‘নোলক’র ট্রেলার। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এটি শাকিব-ববি জুটির পঞ্চম ছবি। ছবির টানটান উত্তেজনাপূর্ণ ট্রেলার এরই মধ্যে দর্শকদের মুগ্ধ করেছে। দুই পরিবারের দ্বন্দ্ব নিয়েই ছবির কাহিনী।
বিগ বাজেটের এই ছবিতে শাকিব খান-ববি ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, শহীদুল আলম সাচ্চু, রেবেকাসহ অনেকে। কাহিনী লিখেছেন ফেরারী ফরহাদ। বি হ্যাপি এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবির পরিচালনা করেছেন সাকিব সনেট অ্যান্ড টিম।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *