Header ad

ভোট গণনা চলছে, ফলাফলের অপেক্ষায় তারকারা

‘জিতবে ২১, হারবো না কেউ’ স্লোগানকে ধারণ করে অনুষ্ঠিত হয়েছে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। আজ শুক্রবার (২১ জুন) রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

এবার ২১টি পদের জন্য লড়েছেন মোট ৫১ শিল্পী। ভোটার সংখ্যা ছয় শতাধিক। ভোট পড়েছে নব্বই শতাংশ।

এবার নির্বাচনে সভাপতি পদে লড়ছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, তুষার খান ও মিজানুর রহমান। সহসভাপতির তিনটি পদের জন্য লড়ছেন আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, তানিয়া আহমেদ, ইউজিন ভিনসেন্ট গোমেজ, ইকবাল বাবু ও দিলু মজুমদার।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন আহসান হাবিব নাসিম ও আবদুল হান্নান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, আমিনুল হক আমিন, রওনক হাসান ও সুমনা সোমা।

এছাড়া প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে আগেই নির্বাচিত হয়ে আছেন লুৎফর রহমান জর্জ।

অর্থ সম্পাদক পদে লড়ছেন নূর এ আলম (নয়ন) ও মাঈন উদ্দিন আহমেদ (কোহিনূর)। দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরমান পারভেজ মুরাদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, গোলাম মাহমুদ ও মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে স্বাগতা, পাভেল ইসলাম ও রাশেদ মামুন অপু। আইন ও কল্যাণ সম্পাদকের পদে লড়ছেন শামীমা তুষ্টি, মম শিউলী (মমতাজ বেগম) ও শিরিন আলম।

প্রচার ও প্রকাশনা পদের জন্য প্রাণ রায়, শফিউল আলম বাবু ও শহিদ আলমগীর। তথ্যপ্রযুক্তি পদে মুকুল সিরাজ ও সুজাত শিমুল। এছাড়া সংগঠনটির মোট ১৮ জন সদস্য কার্যনির্বাহী সাতটি পদের জন্য লড়াই করছেন।

‘শিল্পে বাঁচি, শিল্প বাঁচাই’ স্লোগান নিয়ে টেলিভিশন নাট্য অভিনেতাদের নিয়ে সংগঠন অভিনয় শিল্পী সংঘ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *