Header ad

সুস্মিতার সুখবর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন কয়েক মাস ধরে নিজের প্রেমঘটিত খবরেই সংবাদের শিরোনামে ছিলেন। এবার ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন এই নায়িকা। নতুন কাজের মাধ্যমে ফিরছেন তিনি।
তবে বড় পর্দায় দেখা মিলবে না সুস্মিতার। ভারতের অন্যতম দুটি সেরা প্লাটফর্মে দুটি প্রজেক্ট নিয়ে তার সঙ্গে কথা চলছে। শিগগিরই দুটির একটির শুটিং শুরু করবেন তিনি।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সেলফি পোস্ট করেছেন সাবেক মিস ইউনিভার্স। ক্যাপশনে লিখেছেন, ‘মেকআপ, হেয়ার, লাইট ও আয়না। দ্বিতীয় রাউন্ড। আবারও ক্লাসের জন্য প্রস্তুত।’
৪৩ বছর বয়সী এই অভিনেত্রীর ভাষ্য, এই বয়সেই আমি আবার নতুন করে শুরু করতে চাই, শিখতে চাই। কাজ ও শেখা কখনই শেষ হয় না, যতক্ষণ না আমরা নিজেরা বলি যে এটা শেষ হয়েছে।
সবশেষ বলিউডে ২০১০ সালে ‘নো প্রবলেম’ ছবিতে দেখা মিলেছিল তার। আর ২০১৫ সালে টালিউডে তার ‘নির্বাক’ নামে বাংলা ছবি মুক্তি পায়। ছবিতে বেশ ক’টি খোলামেলা দৃশ্য দেখা গেছে তাকে।
এদিকে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা। ২৭ বছর বয়সী প্রেমিক রহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বলিউডে পা রাখার জন্য বহুদিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *