Header ad

হাসপাতাল বদলাচ্ছেন এটিএম শামসুজ্জামান

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান এখন কিছুটা সুস্থ। গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি আছেন তিনি। আগামীকাল হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন। তবে ছাড়া পেয়ে বাসায় নয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হবে অভিনেতাকে।

শুক্রবার (১৪ জুন) বিকেলে এ বিষয়ে সঙ্গে কথা বলেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান। তিনি বলেন, তাকে (এটিএম শামসুজ্জামান) আগামীকাল (শনিবার) বঙ্গবন্ধু মেডিকেলে নিয়ে যাব। এখান থেকে ছাড়পত্র নিতে সম্ভবত দুপুর হবে। তারপর ওখানে যাব।

চিকিৎসা সেবা নিয়ে তিনি বলেন, ওখানে নার্সিং সেবা নিতে যাচ্ছি। তাকে ভালোভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করাতে হবে। এখন বাসায় নিয়ে যেতে চাচ্ছি না। বঙ্গবন্ধু মেডিকেলে নার্সিং সেবা ভালো পাব। চিকিৎসকরা কতদিন থাকতে বলেন তার উপর পরবর্তী সিদ্ধান্ত নির্ভর করছে।

গত ১৩ মে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

এটিএম শামসুজ্জামান একাধারে কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা। তিনি ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *