Header ad

কিয়ারা নামের রহস্য ফাঁস

এটা আর গোপনীয় নয় যে, বলিউডের হালের আবেদনময়ী কিয়ারা আদভানির জন্মনাম আলিয়া। বিনোদন দুনিয়ায় প্রবেশকালে নিজের নাম বদলে দিয়েছিলেন। কিন্তু ঠিক কী কারণে বদলেছিলেন, সে কথা ফাঁস করলেন কিয়ারা।

সম্প্রতি ভারতের বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জন্মনাম বদলের কথা বললেন। কেন এই নাম, কী-ই বা পেছনের ঘটনা, কার প্রেরণা রয়েছে এতে, তাও খুলে বললেন কিয়ারা।

“২০১৪ সালে অভিষেক থেকেই আমার নাম কিয়ারা। প্রতিষ্ঠিত সুপারস্টার হিসেবে আলিয়া ভাটের সঙ্গে আমাকে নিয়ে দর্শক দ্বিধায় থাকুক, তা চাইনি। শুধু চেয়েছিলাম নিজস্ব পরিচয় গড়ে তুলতে। কেন দুজন আলিয়া থাকবে? আর কিয়ারা নামটি প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনজানা আনজানি’ মুভি থেকে নেওয়া। ছবিতে তিনি নিজেকে পরিচয় করিয়ে দিয়েছিলেন, ‘হাই, আমি কিয়ারা।’ ভাবলাম, ‘কী সুন্দর নাম! যদি আমার মেয়ে থাকত, তবে ওকে কিয়ারা নামেই ডাকতাম।’ কিন্তু তার আগে তো নিজেরই একটা নাম দরকার। (হেসে) তো, নিজের নামই রেখে দিলাম,” ওই সাক্ষাৎকারে বলেন কিয়ারা।

এর আগে ‘ভূতস ফিট আপ উইথ দ্য স্টারস’-এর দ্বিতীয় মৌসুমে কিয়ারা বলেছিলেন, তাঁকে নাম বদলানোর পরামর্শ দিয়েছিলেন সালমান খান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *