Header ad

ছেলেদের নামে যৌন দৃশ্য ফাঁস হয় না কেন

ভারতে হাতেগোনা কয়েকজন অভিনেত্রীর মধ্যে রাধিকা আপ্তে একজন, যিনি কখনো সাহসী দৃশ্যে অভিনয়ে পিছু হটেন না। ছোট পোশাক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, সবকিছুতেই তাঁর সাহসের প্রশংসা সর্বত্র। নিজের মর্যাদা রক্ষা করে চলা অন্যতম সাহসী নায়িকা তিনি।

কিছুদিন ধরে রাধিকার ‘দ্য ওয়েডিং গেস্ট’ সিনেমার একটি যৌন দৃশ্য অন্তর্জালে ফাঁস হয়েছে। সেই দৃশ্য নিয়ে যথারীতি শোরগোল চলছে সোশ্যাল মিডিয়ায়। এতে চটেছেন অভিনেত্রী। বললেন, পুরো ব্যাপারটাই ‘সামাজিক ব্যাধি’।

ক্ষোভের সঙ্গে রাধিকা বললেন, তাঁর ‘দ্য ওয়েডিং গেস্ট’-এ অনেক সুন্দর দৃশ্য রয়েছে। সেগুলো তো সামনে আনল না কেউ! বেছে বেছে এই দৃশ্যগুলো ছড়াতে হচ্ছে কেন?

‘সেসব ভাইরাল হয়েছে আমার নামে। দেব প্যাটেলও তো অভিনয় করেছেন। কেন কখনো ছেলেদের নামে এই দৃশ্য ফাঁস হয় না? অন্যায়ভাবে বারবার মেয়েরাই কেন ভিকটিমাইজড?,’ প্রশ্ন ছুড়লেন নায়িকা।

রাধিকা আরো বলেন, অনৈতিকভাবে ফাঁস হওয়া দৃশ্যে তাঁর সঙ্গে দেবও রয়েছেন। কিন্তু তাঁকে না দেখিয়ে এমনভাবে অনলাইনে দেখানো হয়েছে দৃশ্যগুলো, যাতে সবার নজর শুধু তাঁর ওপরই পড়ে। তাঁর নামে ছড়ানো হয়েছে দৃশ্যগুলো। ‘পুরুষশাসিত সমাজের এটাই রীতি,’ ক্ষোভ রাধিকার।

২০১৬ সালে রাধিকা আপ্তে অভিনীত ‘পার্চেড’ সিনেমার কিছু ঘনিষ্ঠ দৃশ্য একইভাবে ফাঁস হয়েছিল অনলাইনে। সে সময়ও তুমুল আলোচনা চলছিল। রাধিকার মতে, সমাজের কিছু মানুষ এখনো ভীষণ বিকৃত রুচির।

ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে একবার বার্তা সংস্থা আইএএনএসকে রাধিকা আপ্তে বলেছিলেন, ‘বিশ্বের নানান সিনেমা দেখে আমি বড় হয়েছি। অনেক ভ্রমণও করেছি, তাই নিজের শরীর নিয়ে আমার কোনো ছুঁৎমার্গ নেই। ভারত ও বিশ্বমঞ্চে মানুষকে দেখেছি নগ্ন হয়ে অভিনয় করতে।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *