Header ad

ডিভোর্স মানেই দুজন দুজনকে ঘৃণা নয়

২০১৭ সালে মালাইকা অরোরা ও আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। এখন দুজনই ব্যক্তিগত জীবনে সুখী অধ্যায়ে আছেন। তাঁদের ঘরে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান খান। বিচ্ছেদ মানেই যে তিক্ততা, তা মানতে নারাজ আরবাজ।

সম্প্রতি, অভিনেতা-প্রযোজক আরবাজ খান বললেন, সাবেক স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে আলাদা হয়ে গেছেন, কিন্তু এর মানে এই নয় যে তাঁরা একে অন্যকে ঘৃণা করতে বাধ্য।

‘আমরা অনেক বছর একসঙ্গে থেকেছি। কত স্মৃতি রয়েছে। আরো গুরুত্বপূর্ণ হলো আমাদের সন্তান রয়েছে। তো, আমরা পরস্পরকে সম্মান করি। কিছু ব্যাপারে আমাদের মিল হচ্ছিল না, তাই আলাদা হয়েছি। যা হোক, এর মানে এই নয় যে আমরা একে অন্যকে ঘৃণা করি। আমরা দুজন স্বতন্ত্র ব্যক্তি, সম্মান ও মর্যাদা বজায় রেখেই আমরা চলি,’ ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেলকে দেওয়া সাক্ষাৎকারে বলেন আরবাজ খান।

আরবাজ আরো বলেন, সন্তান আরহানই তাঁদের সম্পর্ককে ঘনিষ্ঠ রেখেছে। ‘ওর পরিবারের সঙ্গেও আমার সুসম্পর্ক রয়েছে। এক ছাদের নিচে একসঙ্গে থাকাটা হচ্ছিল না বলেই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমাদের সন্তানই বন্ধনকে দৃঢ় রেখেছে। যখন সে বড় হবে, সবকিছু ঠিক হয়ে যাবে,’ যোগ করেন আরবাজ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *