Header ad

লেখাপড়া নেই, তেমন জানিও না, হৃদয়ের কথা শুনি

নবাবনন্দিনী সারা আলি খান বিনোদন দুনিয়ায় প্রবেশ করেছেন এক বছরও পূর্ণ হয়নি। মাত্র দুটো সিনেমা মুক্তি পেয়েছে। অথচ এরই মধ্যে বলিউডে অনিবার্য তিনি, নিজের আসন পাকা। প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এ মন জয় করে নেন। দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’ ব্লকবাস্টার। সোশ্যাল মিডিয়ায় হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ার।

পাতৌদির নবাব সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় কন্যা সারা আলি খান। ২৩ বছরের এই অভিনেত্রী বললেন, সিনেমা নিয়ে তাঁর লেখাপড়া না থাকলে নিজের বিচারক্ষমতা রয়েছে। আর সেটা দিয়েই বলিউডে দীর্ঘ পথ পাড়ি দিতে চান।

সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সারা আলি খান বলেছেন, “সত্যি করে বলছি, সিনেমা নিয়ে আমার লেখাপড়া নেই। খুব একটা জানিও না। আমার জন্য আত্মবিচারই আসল। কেন করছি, কী করছি—এটা জানা জরুরি। ওই কারণে আমি ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ করিনি। কিন্তু আমি জানতাম, কেন আমি ছবিগুলো করেছি।”

সারা আলি খান এখন ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ও ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এ কাজ করছেন। প্রথমটিতে জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে আর দ্বিতীয়টিতে বরুণ ধাওয়ানের সঙ্গে। এই তারকাসন্তান বলেন, তিনি যা করছেন, তা ভেতরের নির্দেশেই করছেন। ‘তুমি কী করবে, তা তোমার হৃদয় ও আত্মাই বলে দেবে,’ যোগ করেন সারা। হৃদয়ের ইচ্ছেতেই অভিনয়জগতে পা রাখা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *