Header ad

শেষমেশ ইউলিয়াকে আংটি পরালেন সালমান!

শেষমেশ ইউলিয়া মভানটুরের হাতেই উঠল সুপারস্টার সালমান খানের আংটি! তাও আবার মায়ের আদেশে! বলিউডের আর সব সুন্দরীকে সরিয়ে রোমানিয়ার সুন্দরীতে মজলেন ভাইজান।

পত্রপত্রিকার খবর, সংগীতশিল্পী-মডেল ইউলিয়া ভানটুরের ৩৯তম জন্মদিনে (২৪ জুলাই) তাঁর আঙুলে কোটি টাকার হীরার আংটি পরিয়ে দিয়েছেন সালমান খান। মায়ের আদেশ বরাবরই শিরোধার্য এ তারকার।

বার্তা সংস্থা আইএএনএসের খবর, মা সালমা খানের পরামর্শেই জন্মদিনে ইউলিয়াকে ওই দামি উপহার দিয়েছেন সালমান।

বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। এরই মধ্যে ইউলিয়াকে আংটি পরানোর খবরে সরগরম নেটপাড়া।

সালমানের নারীভক্তরা অবশ্য নাখোশ। অনেকে চোখ ও নাকের জল এক করে জানিয়েছেন, মায়ের কথা অক্ষরে অক্ষরে পালন করতেই হবে, তাই বলে হীরার আংটি দিয়ে ফেলতে হয়! তার মানে তো অর্ধেক বিয়ে সারা!

কবে বিয়ে করছেন?—বলিউড ভাইজানের কাছে উত্থাপিত মিলিয়ন ডলারের প্রশ্ন এটি। সাম্প্রতিক সাক্ষাৎকারে এ মহাতারকা বলেছেন, আজতক কোনো মেয়ে তাঁকে বিয়ের প্রস্তাবই দেয়নি! ‘আমি মোমের আলোয় ডিনারে অপারগ। কী খাচ্ছি, মোমের আলোয় দেখতে পাই না। কিন্তু খারাপ লাগে এই ভেবে যে, আজতক কেউ আমাকে বিয়ের প্রস্তাবই দিল না,’ বলেন সালমান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *