Header ad

সাবেক প্রেমিকার জন্য পার্টি দিলেন সালমান, হাজির বর্তমানও!

অতীত ও বর্তমান মিলেমিশে একাকার! আর এমন কাণ্ড করতে পারেন বলিউড সুপারস্টার সালমান খান।

সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিন। নিজের বাড়িতে সাবেকের বিশেষ দিন উদযাপন করলেন সালমান খান। জন্মদিনের বিশেষ পার্টিতে ভাইজানের সঙ্গে তারকাদের হুল্লোড়। সেই আনন্দযজ্ঞে যোগ দিলেন বর্তমান প্রেমিকা ইউলিয়া ভানটুরও!

গত মঙ্গলবার ছিল সংগীতা বিজলানির জন্মদিন। ওই দিন বলিউডের বহু তারকা হাজির ছিলেন সালমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। সালমানের পার্টি মানেই তারার মেলা। সেখানেই তারার ভিড়ে দেখা যায় ইউলিয়াকে। সাবেক প্রেমিকার সঙ্গে সালমানের বিশেষ উদযাপনের সঙ্গী হন তিনিও।

পার্টিতে আরো দেখা যায় বিশিষ্ট নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে। সস্ত্রীক গিয়েছিলেন মণীষ বেহেলও। মণীষের স্ত্রী আরতি সালমানের দীর্ঘদিনের বন্ধু।

সালমান খানের প্রাক্তন প্রেমিকা সংগীতা বিজলানির প্রথম ছবি ‘ত্রিদেব’। আর সালমানের সঙ্গে মণীষের প্রথম ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। তারপর ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতেও এই জুটি জনপ্রিয় হয়েছিল।

সামাজিক যোগাযোগ্যমে ছড়িয়ে পড়া ছবি দেখে মনে হচ্ছে, পুরোনো স্মৃতি এখনো দারুণ দাগ কেটে আছে সালমান-সংগীতার। মুছে যাওয়ার সম্ভাবনাও নেই। আর যাবেই বা কেন, প্রেম তো চিরঞ্জীব। সঙ্গে থাকা হোক বা না হোক!

২০১৬ সালে সালমানের বোন অর্পিতা খান শর্মার বেবি শাওয়ারে গিয়েছিলেন সংগীতা বিজলানি। ২০১৫ সালে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জামিন পাওয়ার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সবার আগে পৌঁছেছিলেন সংগীতা।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’-তে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সুপারস্টারকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *