Header ad

সাড়া পাচ্ছে শাহানা কাজীর ‘তোমার আনাড়ি’

আলোচিত গ্ল্যামারাস কণ্ঠশিল্পী শাহানা কাজী। বছরজুড়ে বলিউডের লাইভ কনসার্টের মধ্যে ব্যস্ত থাকলেও রোজার ঈদে তিনি বাঙালি ভক্তদের উপহার দিয়েছেন ‘তোমার আনাড়ি’ শিরোনামের একটি বাংলা গান এবং তার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও। গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছেন তিনি।

শাহানা কাজী জানান, নতুন এ গানটিতে ছিল নানান চমক। গানটির শিরোনাম ‘তোমার আনাড়ি’। ঈদুল ফিতর উপলক্ষে ‘তোমার আনাড়ি’ শীর্ষক গানটির ভিডিওটি প্রকাশ করা হয় আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে। এ ছাড়া কানাডার ব্লসম মিউজিকের ব্যানারে গানটির হাই কোয়ালিটি অডিও একই সাথে প্রকাশ হয় আইটিউনস, গুগল প্লে, অ্যামাজন, অ্যাপল মিউজিক, স্পটিফাই, টাইডাল, প্যান্ডোরা ও সাভনসহ সব প্রধান প্রধান ডিজিটাল মিউজিক প্লাটফর্মে।

প্রযোজক শাহেদ কাজীর নির্দেশনায় গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সাদ শাহ। গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সব চেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে, যেখানে জাস্টিন বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পী তাদের গান রেকর্ড করেছেন। ভিডিওটি চিত্রায়িত হয়েছে কানাডার নায়াগ্রা ফলসসহ বেশ কিছু মনোরম জায়গায়।

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী বলিউডের অনেক প্রখ্যাত সঙ্গীত শিল্পীর সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করেছেন। যাদের মধ্যে রয়েছেন সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সোনু নিগম, আতিফ আসলাম, নেহা কক্কর, আয়ুষ্মান খোরানা ও ইন্ডিয়ান আইডল খ্যাত শিল্পীরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *