Header ad

৪০০ মিলিয়ন ডলার পেরিয়ে ‘স্পাইডার-ম্যান

মার্ভেল স্টুডিওসের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘স্পাইডার-ম্যান’র নতুন কিস্তি বিশ্বজুড়ে ৪০০ মিলিয়ন ডলার আয়ের মাইলফলক পার করেছে। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র পরবর্তী সময়ে স্পাইডার-ম্যানের দায়িত্ব দারুণভাবেই পালন করছেন টম হল্যান্ড।

সুপারহিরো-অ্যাকশন ঘরানার সিনেমাটি শুধু যে উঠতি বয়সী তরুণ-তরুণীদের কাছেই খুব ভালো লাগছে, তা নয়। সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সমালোচক ও সিনেমাবোদ্ধারাও। বিশ্বখ্যাত রেটিং সাইট রোটেন টমেটোস এই সিনেমাকে একশ’তে ৯২ দিয়েছে, যার মাধ্যমে এর জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতাকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ বাংলাদেশে মুক্তি পেয়েছে ০৫ জুলাই। পাশাপাশি ভারতে ০৪ জুলাই, যুক্তরাষ্ট্রে ০২ জুলাই, চীন ও জাপানে ২৮ জুন সিনেমাটি মুক্তি পেয়েছে। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’র সিক্যুয়েল।

উঁচু উঁচু ভবনের দেওয়াল বেয়ে চলা মাকড়শা-মানব টম হল্যান্ডের অ্যাডভেঞ্চার এখন সারা বিশ্বজুড়ে দর্শকরা উপভোগ করছেন। সম্প্রতি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দুনিয়াকে ওলট-পালট করে গেছে। সামান্য ব্যবধানের কারণে সর্বকালের সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা ‘অ্যাভাটার’কে পেছনে ফেলতে পারেনি ওই সিনেমাটি। এরই মধ্যে ‘স্পাইডার-ম্যান’র দর্শকদের নতুনভাবে রোমাঞ্চকর অভিজ্ঞতা দিচ্ছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *