Header ad

ঈদে ৫২ হলে ‘বেপরোয়া’

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘বেপরোয়া’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সারা দেশে ৫২টি সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ। গত ঈদে মুক্তি পায় ববি অভিনীত চলচ্চিত্র ‘নোলক’। মুক্তির পর থেকেই ছবিটি বেশ প্রশংসা পায় দর্শক মহলে।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘ছবিটি মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। এরই মধ্যে সারা দেশের সিনেমা হলগুলোতে পোস্টার-ব্যানার পাঠানো হয়েছে। দেশের ৪০-৪৫টির বেশি সিনেমা হলে ছবিটি দেওয়ার ইচ্ছে ছিল না। হল মালিকদের আগ্রহের কারণে আমরা দেশের ৫২টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিচ্ছি।’

ববি বলেন, “যাঁদের আনন্দ দেওয়ার জন্য কাজ করি, সেই দর্শকদের আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা। গত ঈদে সবাই যে ভালোবাসা দিয়েছেন, তাতে আমি মুগ্ধ। সারা দেশে সবাই অনেক আগ্রহ নিয়ে ছবিটি দেখেছেন, প্রশংসা করেছেন। সবাই দোয়া করবেন, আরো ভালো কাজ নিয়ে যেন সবার সামনে আসতে পারি। আগামীকাল ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে আমার আরেকটি চলচ্চিত্র ‘বেপরোয়া’। আশা করি, এই ছবিটিও আপনাদের ভালো লাগবে। সবাইকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার জন্য অনুরোধ করছি।”

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *