Header ad

এগিয়ে অক্ষয়, পিছিয়েছেন শাহরুখ-সালমান

‘মিশন মঙ্গল’ ছবিটি মাত্র পাঁচ দিনে ছাড়িয়েছে ১০০ কোটির ঘর। অক্ষয় কুমারের চরিত্রও প্রশংসিত হয়েছে বেশ। এরই মধ্যে আরও এক সুখবর আনলেন অক্ষয়। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ম্যাগাজিন ‘ফোর্বস’ প্রকাশিত বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের তালিকায় চার নম্বরে আছেন তিনি।
২০১৮-র জুন থেকে ২০১৯-এর জুন পর্যন্ত অভিনেতার অর্জিত পারিশ্রমিক হয়েছে ৬৫ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় ৪৬৫ কোটি ৮৯ লক্ষ ৭২ হাজার ৫০০ রুপি।
‘ফোর্বস’ প্রকাশিত শীর্ষ দশ জন ধনীর ওই তালিকায় ভারতীয় অভিনেতাদের মধ্যে একমাত্র স্থান পেয়েছেন খিলাড়ি খ্যাত এই অভিনেতা। ওই তালিকার শীর্ষে আছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন। তার আয় ছিল ৮৯ দশমিক ৪ মিলিয়ন ডলার। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন ‘অ্যাভেঞ্জার্স’ ক্রিস হেমসওয়ার্থ ও রবার্ট ডাউনি জুনিয়র। তাদের আয় ৭৬ দশমিক ৪ মিলিয়ন ও ৬৬ মিলিয়ন ডলার।
২০১৭ সালে প্রকাশিত ধনী অভিনেতার তালিকায় নাম ছিল কিং খান শাহরুখ ও ভাইজান সালমানের। বলিউড বাদশা শাহরুখ ছিলেন অষ্টম ধনী অভিনেতা, অন্যদিকে সালমান ছিলেন নবম স্থানে। অক্ষয় কুমার ছিলেন দশ নম্বরে। দশ থেকে এবার অক্ষয় চতুর্থ স্থানে পৌঁছেছেন কিন্তু স্থান ধরে রাখতে পারেননি শাহরুখ ও সালমান।
সবদিক থেকে এগিয়ে যাচ্ছেন অক্ষয়। এবার ব্যক্তিগত সফলতার ঝুড়ি আরও সমৃদ্ধ হলো।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *