Header ad

ছেলেকে ক্রিকেটার বানাতে চান কারিনা কাপুর

বয়স তিন বছরও হয়নি, এখনই পাপারাজ্জিদের প্রিয় তারকা হয়ে উঠেছে পাতৌদির নবাব পরিবারের ছোট নবাব তৈমুর আলি খান। এরই মধ্যে মা কারিনা কাপুর খান তার ক্যারিয়ারের পরিকল্পনা সেরে ফেলেছেন। বাবা সাইফ আলি খান অবশ্য এখনো কিছু বলেননি।

যখন বি-টাউনের লাখো ভক্ত আশা করে বসে আছেন, বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে ক্যারিয়ার গড়বে তৈমুর, তখনই মা কারিনা জানালেন, তিনি চান ছেলে ক্রিকেটার হোক। দাদা মনসুর আলি খান পাতৌদির মতো ক্রিকেটার হবে তৈমুর, মায়ের আশা এমনটাই।

ভারতের নাচের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর সপ্তম মৌসুমে কারিনা বলেছেন, তিনি চান ছেলে তৈমুর ক্রিকেটার হোক। তৈমুরের দাদা মনসুর আলি খান পাতৌদি ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। তাঁর ডাকনাম ছিল ‘টাইগার পাতৌদি’।

সদ্য শেষ হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপে তৈমুরের একটি ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল, যেখানে ‘ছোটে নবাবকে’ ভারতীয় দলের নীল জার্সি পরিহিত দেখা যায়। জার্সিতে তৈমুরকে খুব আদুরে দেখাচ্ছিল। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ জয়ের পর ওই ছবি তোলা হয়েছিল। ছবিতে দেখা যায়, জয়ের আনন্দে লাফিয়ে উঠেছে তৈমুর। স্যালুট দিতেও দেখা যায় তাকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *