Header ad

মালাইকার সঙ্গে মশকরা করলেন হবু চাচাশ্বশুর!

হোক না হবু চাচা শ্বশুর, তবুও তো সম্পর্কটা নেহায়েত রসিকতার নয়। অনেকের মত, কিছুটা রাখঢাক তো রাখা আবশ্যক। তবে বিনোদন জগতের তারকারা সেসব নিয়ম-কানুন, আনুষ্ঠানিকতার থোড়াই কেয়ার করেন প্রায়ই। মেতে ওঠেন দৃষ্টিনন্দন রসিকতায়। তাতে বেশ আলোচনাও হয়।

সে যাই হোক, এবার ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ তেমনই এক রসিকতার প্রতিবেদন ছেপেছে। প্রতিবেদন অনুযায়ী, ফ্যাশন জ্ঞানেও যেকোনো তারকাকে টেক্কা দিতে পারেন বলিউডের ‘ছাইয়া ছাইয়া গার্ল’ মালাইকা অরোরা। অনিন্দ্য সৌন্দর্য তো আছেই। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ জনপ্রিয় এ তারকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি দুর্দান্ত ছবি পোস্ট করেছেন মালাইকা অরোরা। ছবিতে তাঁকে ডেনিম নীল জিন্স ও ডেনিম জ্যাকেট, সঙ্গে হালকা নীল টি শার্টে দেখা যাচ্ছে। নীলের এ আধিক্য যে কারোরই চোখ জুড়িয়ে দেবে। ছবির ক্যাপশনে মালাইকা লিখেছেন, ‘নীল শনিবার।’

দারুণ ছবিটি চোখ এড়ায়নি প্রেমিক অর্জুন কাপুরের চাচা সঞ্জয় কাপুরেরও। সম্পর্কে তিনি মালাইকার হবু চাচাশ্বশুর হলেও দুষ্টুমি করার সুযোগ একেবারেই হাতছাড়া করেননি।

মালাইকার ‘নীল ছবি’ দেখে সঞ্জয় কাপুর মজা করে লিখেছেন, ‘বালির (ইন্দোনেশিয়ার সমুদ্র-শহর) সমুদ্রও মনে হয় এতটা নীল নয়।’ মালাইকাও কম যান না। হবু চাচাশ্বশুরের মন্তব্যের জবাবে তাঁর উত্তর, ‘মনে হচ্ছে, যতটা নীল ধারণ করি, সবটুকুই জড়িয়েছিলাম।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। এরই মধ্যে সাবেক এ যুগল নতুন জীবন শুরু করেছেন। আরবাজ খান খুঁজে পেয়েছেন ভালোবাসার মানুষ জর্জিয়া আন্দ্রিয়ানিকে আর মালাইকাও অর্জুন কাপুরের সঙ্গে বি-টাউনে এঁকেছেন লালগালিচা। ১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা ও আরবাজ। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *