Header ad

মুঠোফোনকে আকর্ষণীয় করে তুলতে চান

আপনি কি আপনার মুঠোফোনকে নিজের মনের মতো করে আকর্ষণীয় ও অভিজাতরূপে দেখতে চান? তাহলে এই লেখাটি আপনার জন্য।

এটি বললে ভুল হবে না যে স্মার্টফোন এখন সবারই প্রয়োজনীয় অনুষঙ্গ। হ্যাঁ, আমরা জানি, এটি কেবলই যন্ত্র, কিন্তু আপনি কি এটিকে ঘরে রেখে বাইরে চলে চান? মুঠোফোন সেই বস্তু, যা আপনি সব সময় সঙ্গে রাখতে চান। এটি আমাদের বিনোদন দেয়, বন্ধুর মতো সব সময় সঙ্গ দেয়। এমনকি, এটিকে আমরা ছোট্ট দুনিয়াও বলতে পারি।

ব্যক্তিগত সবকিছুই আমাদের ব্যক্তিত্ব ও রুচির প্রকাশ ঘটায়। তাই মুঠোফোনকেও আমরা ভিন্নভাবে সাজাতে পারি। একবার ভাবুন তো, আপনি যেভাবে সাজছেন, আপনার মুঠোফোনও সেভাবেই সাজছে! দারুণ না?

আপনি যেভাবে চান পোশাক আপনার ব্যক্তিত্ব ফুটিয়ে তুলুক, সেভাবেই আপনার মুঠোফোনকে আপনার হয়ে গল্প বলতে দিন। হিন্দুস্তান টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, মুঠোফোনকে আকর্ষণীয় করে তোলার দারুণ কিছু উপায় রয়েছে। পড়ে নিন ঝটপট—

অ্যাকসেসরিজ

আপনার প্রিয় মোবাইলে নিজের রুচি অনুযায়ী এমন কিছু অ্যাকসেসরিজ যোগ করুন, যা কারো মনোযোগ এড়াবে না।

রিং

মুঠোফোনে ব্যবহারের জন্য বাজারে নজরকাড়া নানা ডিজাইনের রিং পাওয়া যায়। আপনি ফোনের কেসের ডিজাইন বা রঙের সঙ্গে মিল রেখে রিং বেছে নিতে পারেন। রিং ব্যবহারের ফলে আপনি মুঠোফোনটি আরো ভালোভাবে ধরে রাখতে পারবেন।

ফোন ওয়ালেট

হালে ওয়ালেট বেশ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায়। গতানুগতিক ওয়ালেট বা পার্স না রেখেই আপনার প্রয়োজনীয় সবকিছু আপনি এতে রাখতে পারবেন। ওয়ালেটে আপনার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স ও ক্রেডিট কার্ড অনায়াসে রাখা সম্ভব। ভয় নেই, আকর্ষণীয় এ ওয়ালেট থেকে কোনোকিছুই পড়ে যাবে না।

প্রিন্ট

একরঙা কভার বা কেস যদি আপনার ভালো না লাগে, তাহলে মুদ্রিত রংচঙা কভার বা কেস রয়েছে আপনার জন্য। যাঁরা মুঠোফোনের কভার নিয়ে বিরক্ত, তাঁদের জন্য মুদ্রিত কভার হতে পারে দারুণ পছন্দের। ঋতুর বৈচিত্র্যভেদে নানা রঙের কভার পাওয়া যায়। সূর্যমুখী ফুল, ক্যাকটাস বা সৈকত দৃশ্যসংবলিত কভার মনে প্রশান্তি দেবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *